শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মামলা নিষ্পত্তির বিষয়ে যা বললো সিকদার গ্রুপ

নিউজ ডেস্ক
Update : সোমবার, ১৬ আগস্ট, ২০২১, ৯:৪৩ অপরাহ্ন

এক্সিম ব্যাংকের মামলা নিষ্পত্তিতে সিকদার গ্রুপের পক্ষে বক্তব্য দিয়েছেন প্রতিষ্ঠারটির ব্যবস্থাপনা পরিচালক রণ হক সিকদার এবং পরিচালক দীপু হক সিকদার। আজ সোমবার (১৬ আগস্ট) পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আমি রণ হক সিকদার ও আমার ভাই দীপু হক সিকদার আদালতের প্রতি আমাদের গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা নিরপরাধ ছিলাম তা আজ প্রমাণিত হয়েছে।

আমাদের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছিল পুলিশের চূড়ান্ত প্রতিবেদন তার প্রমাণ পাওয়া যায়নি বলে উল্লেখ করা হয়েছে। অথচ দীর্ঘ এক বছরের বেশী সময় ধরে কিছু কিছু সংবাদ মাধ্যমে অভিযোগকে সত্য ধরে আমাদের সম্পর্কে নানা কুৎসা রটনা হয়েছে যা আমাদের পরিবারের জন্য অত্যন্ত দুর্ভাগ্যজনক।

আজ একটা বিষয়ে আমরা সবচেয়ে কষ্ট পাচ্ছি, আমাদের পিতা বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার দেখে যেতে পারলেন না যে তার সন্তানেরা নির্দোষ। আমাদের বাবা উপর থেকে হয়তো আশীর্বাদ করছিলেন বলেই কাকতালীয়ভাবে তার জন্মদিনেই সেই কাক্সিক্ষত আদালতের রায় আমরা পেয়েছি।’

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘গত ১২ আগস্ট ঢাকা মহানগর আদালতে এক্সিম ব্যাংকের পরিচালক অবসরপ্রাপ্ত লে. কর্নেল সিরাজুল ইসলামের দায়ের করা মামলা থেকে আমাদের অব্যাহতি দিয়েছেন। ব্যবসায়িক ভুল বোঝা-বুঝি থেকে কোনো শত্রু পক্ষের ইন্ধনে এই মামলা হয়ে থাকতে পারে।’এতে বলা হয়, ‌‘আমরা গত ৮ জুলাই উভয় পক্ষ সমঝোতা করি।

সমঝোতায় আমরা উভয়ে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছি যে, সিরাজুল ইসলামের দায়ের করা মামলাটি যেহেতু রাষ্ট্র বনাম রণ হক সিকদার ও দীপু হক সিকদার তাই বিজ্ঞ আদালত যা রায় দেবেন তা উভয় পক্ষ আমরা মেনে নেব এবং রায়ের বিরুদ্ধে কেউ আপিল করব না। সিকদার পরিবারের সঙ্গে এক্সিম ব্যাংকের সুসম্পর্ক দীর্ঘদিনের।’ আমাদের ব্যবসায়িক কার্যক্রম ও সুসম্পর্ক পূর্বের ন্যায় বজায় থাকবে এবং উত্তরোত্তর বৃদ্ধি পাবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host