বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মাগুরার শ্রীপুরে প্রধানমন্ত্রীর উপহার ট্যাবলেট কম্পিউটার পেল মেধাবী শিক্ষার্থীরা

অলোক রায়, স্টাফ রিপোর্টার
Update : রবিবার, ১৬ জুলাই, ২০২৩, ৬:৩৯ অপরাহ্ন

অলোক রায় ইসরাফ রিপোর্টার: মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীপুর এম.সি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর জনশুমারি ও গৃহগণনা ২০২২ প্রকল্প হতে মেধাবী শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তুলতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মাগুরা জেলার মাগুরা সদর, শ্রীপুর ও মহম্মদপুর উপজেলার ৫৪ টি বিদ্যালয়ের ৯ম-১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মধ্যে  মোট ৩৯৩ টি ট্যাবলেট কম্পিউটার বিতরণ করা হয়েছে।
ট্যাবলেট কম্পিউটার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, মাগুরা মোহাম্মদ আবু নাসের বেগ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আয়েশা আক্তার মিলি, উপ-পরিচালক (ভারপ্রাপ্ত), জেলা পরিসংখ্যান অফিস, মাগুরা, প্রফেসর নির্মল কুমার সাহা, অধ্যক্ষ, শ্রীপুর সরকারি কলেজ;  শ্যামানন্দ কুন্ডু, সহকারী কমিশনার (ভূমি), শ্রীপুর, আবুল কালাম আজাদ, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, শ্রীপুর উপজেলা শাখা, কাজী জালাল উদ্দীন,ভাইস চেয়ারম্যান, শ্রীপুর উপজেলা পরিষদ,  ড. মুসাফির নজরুল, সভাপতি, শ্রীপুর প্রেসক্লাব, বীর মুক্তিযোদ্ধা বিশ্বাস মো. ইকরাম আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমাণ্ডার, শ্রীপুর, মো. মসিয়ার রহমান, চেয়ারম্যান, শ্রীপুর ইউনিয়ন পরিষদ, মাগুরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমলেশ মজুমদার, উপজেলা নির্বাহী অফিসার, শ্রীপুর।
জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন যে, আজকের এই স্কুল পড়ুয়া শিক্ষার্থীরাই ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন যে, জীবনে বড় হতে হলে বড় স্বপ্ন দেখতে হবে। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেয়া এই ট্যাবগুলোর যথার্থ ব্যবহার করার জন্য শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের পরামর্শ দেন। সর্বোপরি তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে এই অসাধারণ উপহারের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host