বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মধুখালীতে বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ডা: গোলাম কবীরের সাংবাদিকদের সাথে মতবিনিময়

পার্থ রায়, মধুখালী উপজেলা প্রতিনিধি
Update : বুধবার, ২১ জুন, ২০২৩, ৭:২৯ অপরাহ্ন

পার্থ রায়, মধুখালী উপজেলা প্রতিনিধি : মধুখালী প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের উপদেষ্টামন্ডলীর সদস্য মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাংবাদিক মতিয়ার রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ গোলাম কবীর।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে (বোয়ালমারী,আলফাডাঙ্গা,মধুখালী)আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করে তিনি বলেন আমি বঙ্গবন্ধুর হাতের স্পর্শ পেয়েছি। তার দোয়া নিয়ে আমি ১৯৭৫ সালের ১২ই আগস্ট স্কলারশিপ নিয়ে রাশিয়ার মস্কোতে ডাক্তারি পড়তে যাই। বঙ্গবন্ধু আমার কাধে হাত রেখে বলেন লেখাপড়া শেষ করে দেশে এসে মানুষকে সেবা করবা। বঙ্গবন্ধুর সে কথাটি আমার হৃদয়ে গাথা রয়েছে।
আমি আমার নির্বাচনী এলাকায় কাজ করে এলাকার মানুষের উন্নয়নে অংশীদার হতে চাই। জননেত্রী শেখ হাসিনার কাছে আমি এ আসন থেকে মনোনয়ন প্রত্যাশা করি। আমাকে দল থেকে যদি মনোনয়ন দেওয়া হয় তাহলে দলীয় নেতাকর্মিদের সাথে নিয়ে নির্বাচনে জয় লাভ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাপ্তাহিক বোয়ালমারী বার্তার সম্পাদক এ্যাড.কোরবান আলী,সাংবাদিক শাহজাহান হেলাল,মেহেদী হাসান পলাশ,সালেহীন সোয়াদ সাম্মী, রমজান আলী বিশ্বাস,ইদ্রীস আলী,গৌতম কুমার বিশ্বাস,মানিক সিকদার,সুজল খান, পার্থ রায়সহ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host