শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ভোলায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নিউজ ডেস্ক
Update : শনিবার, ১৯ জুন, ২০২১, ৪:১০ অপরাহ্ন

ভোলায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে এক এনজিও কর্মী নিহত হয়েছেন। শনিবার সকালে ভোলা-চরফ্যাশন সড়কের বাংলাবাজার-সংলগ্ন বড় মোল্লাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত নুরে আলম জেলার বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউপির উত্তর কুড়ালিয়া গ্রামের জহিরুল ইসলামের ছেলে এবং লক্ষ্মীপুরে একটি এনজিও প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

ভোলা সদর মডেল থানার এসআই মোহাম্মদ কাজল ইসলাম জানান, সকালের দিকে এনজিও কর্মী নুরে আলম মোটরসাইকেল নিয়ে বোরহানউদ্দিন থেকে ভোলার দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এনজিও কর্মী মারা যান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host