মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

বোয়ালমারী পৌরসভায় বাজেট ঘোষণা

সনত চক্রবর্ত্তী,ফরিদপুর প্রতিনিধি
Update : বুধবার, ২৩ জুন, ২০২১, ৬:০০ অপরাহ্ন

সনত চক্রবর্তী, ফরিদপুর: বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা ২০২১-২০২২ অর্থ বছরে ১১০ কোটি ৬৩ লাখ ১৮ হাজার ৬৬১ টাকার বাজেট ঘোষণা করেন পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া।

গতকাল বুধবার দুপুর ২টার সময় পৌরসভার কনফারেন্স রুমে স্বাস্থ্য বিধি মেনে পৌর কাউন্সিলর ও সাংবাদিকদের উপস্থিতিতে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র।

বাজেটে রাজস্ব আয় প্রস্তাব করা হয়েছে ৫ কোটি ৬৫ লাখ ৪০ হাজার, রাজস্ব আয়ের প্রারম্ভিক জের ২৭ লাখ ৮০ হাজার ৪৬৭ টাকা। উন্নয়ন আয় ১০৪ কোটি ৬৯ লাখ, উন্নয়ন আয়ের প্রারম্ভিক জের ৯৮ হাজার ১৯৩ টাকা।

এসময় পৌর মেয়র সেলিম রেজা সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,বাজেটে দেশের বর্তমান করোনা পরিস্থিতিতে উদ্ভূত প্রতিকূল অবস্থাকে বিবেচনায় রেখে জনকল্যাণমুখী কার্যক্রমকে প্রাধান্য দেয়া হয়েছে। এ বাজেট বাস্তবায়ন হলে বোয়ালমারী পৌরসভা একটি অত্যাধুনিক পৌরসভা হিসেবে পরিণত হবে’।

এছাড়া করোনা পরিস্থতিতে পূর্ব ঘোষিত কর্মসূচিসমূহ অব্যাহত রেখে যানজট নিরসন ও পরিষ্কার-পরিচ্ছন্ন শহর নির্মাণ এবং বৈশ্বিক মহামারি করোনা প্রাদুর্ভাব রোধে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ চলমান থাকবে বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host