শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

বিএনপির কেন্দ্রীয় দুই নেতার পদত্যাগ

নিউজ ডেস্ক
Update : বুধবার, ৩০ জুন, ২০২১, ১:৪৫ অপরাহ্ন

ব্যক্তিগত ও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে বিএনপি থেকে পদত্যাগ করেছেন দলের কেন্দ্রীয় দুই নেতা। সম্প্রতি দলের কেন্দ্রীয় কার্যালয়ে তারা পদত্যাগপত্র জমা দিয়েছেন।
এরা হলেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য কর্নেল (অবসরপ্রাপ্ত) শাহজাহান ও সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মেজর (অবসরপ্রাপ্ত) হানিফ।

গতকাল মঙ্গলবার বিকেলে গণমাধ্যমের কাছে বিএনপি নেতা শাহজাহান পদত্যাগপত্রের অনুলিপি পাঠিয়েছেন। মহাসচিবকে লেখা ওই পত্রে তিনি বলেছেন, ‘স্বাস্থ্যগত কারণে প্রাথমিক সদস্য পদসহ বিএনপির সকল প্রকার পদ থেকে পদত্যাগ করিলাম।’

এ প্রসঙ্গে আরেক পদত্যাগী নেতা হানিফ গণমাধ্যমকে জানান, সোমবার শাহজাহানকে নিয়ে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে তিনিও পদত্যাগপত্র জমা দিয়েছেন। বিএনপি নেতা হানিফও একই কারণে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন।

এদিকে দুই নেতার পদত্যাগের বিষয়ে জানতে চাইলে বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স বলেন, শুনেছি দলের দুই কেন্দ্রীয় নেতা পদত্যাগপত্র জমা দিয়েছেন। তবে এখন পর্যন্ত আমার কাছে কোনো পদত্যাগপত্র উপস্থাপিত হয়নি।

নবম জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেন শাহজাহান। তিনি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। অপর বিএনপির নির্বাহী কমিটির সদস্য মেজর হানিফের বাড়ি সিরাজগঞ্জ রহমতগঞ্জে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host