শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

বর্ণাঢ্য আয়োজনে দৈনিক বিজয় এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Reporter Name
Update : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩, ১২:২৯ অপরাহ্ন

কুমিল্লা সংবাদদাতা:  জনপ্রিয় জাতীয় দৈনিক বিজয় পত্রিকা ৭ম বছরে পেরিয়ে ৮ম বছরে পদাপর্ণ উপলক্ষ্যে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা প্রেস ক্লাবে উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত পাঠ করা হয়,পরে আলোচনা সভা শেষে কেকে কেটে সমাপ্ত করা হয়।
দৈনিক বিজয় এর সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু’র দিক-নির্দেশনায় কুমিল্লা জেলা প্রতিনিধি গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয়ের আয়োজনে অনুষ্ঠানটি ২ অক্টোবর সোমবার সকাল ১১টায় কুমিল্লা প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়। কুমিল্লা প্রেস ক্লাবের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল এর সভাপতিত্বে ও কুমিল্লা সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি ওমর ফারুকী তাপস এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রতিনিধি আক্কাস আল মাহমুদ হৃদয়। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক বিজয় এর ব্যবস্থাপনা সম্পাদক মোঃ এম আর হায়দার রানা,নির্বাহী সম্পাদক আনোয়ারুল হক,দৈনিক খবর প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক মিজানুর রহমান খোকন,কুমিল্লা দূূর্নীতি দমন কমিশন(দুদক)এর সাবেক পিপি ও কুমিল্লা জজকোর্টের আইনজীবী জাহাঙ্গীর আলম ভূঁইয়া,বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ আব্দুল জলিল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবুল হাসনাত বাবলু,কুমিল্লা মিডিয়া ফোরামের সভাপতি সাদিক হোসেন মামুন।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর রোটারী ডাক্তার আবু সাইম আনসারী,ডাক্তার আব্দুল সাত্তার ভূঁইয়া,ডাক্তার জয়দেব ভূঁইয়া,বাংলাদেশ দাবা ফেডারেশন কুমিল্লা কাউন্সিলর ও কুমিল্লা রিপোর্টাস ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির, কুমিল্লা সাংবাদিক সংস্থার সভাপতি রবিউল বাশার খান,সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তরুণ,কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক,
কুমিল্লা সাংবাদিক কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন,কুমিল্লা পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আব্দুল আউয়াল সরকার,কবি ও সংগঠক রানা হাসান। বক্তব্য রাখেন বুড়িচং প্রেস ক্লাবের সহ-সভাপতি ও সাংবাদিক সংস্থার বুড়িচং উপজেলার সভাপতি লেখক গাজী জাহাঙ্গীর আলম জাবির,বুড়িচং প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাহিরুল ইসলাম বাবু,বাংলাদেশ সাংবাদিক সমিতির বুড়িচং উপজেলার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান।
উপস্থিত ছিলেনএস ও এস(ঝঙঝ)গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শহীদ কাউছার বাবলুর প্রতিনিধি মাঈন উদ্দিন সাকিব,সাংবাদিক সংস্থার বুড়িচং শাখার সিনিয়র সহ-সভাপতি ও যুগান্তর প্রতিনিধি সৌরভ মাহমুদ হারুন,লালমাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন জয়,কুমিল্লা দক্ষিণ জেলার যুব মহিলালীগের নেত্রী ইয়াসমিন আক্তার মেম্বার,রোটারী ফারজানা আহমেদ তানি,মেহেজাবিন সাদিয়া,দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি মারুফ কল্প,দূর্নীতি সন্ধ্যান পত্রিকার স্টাফ রিপোর্টার ম্যাক রানা,দৈনিক কুমিল্লা প্রতিদিনের প্রকাশক শরিফুল ইসলাম সুমন,সাংবাদিক সংস্থার ব্রাহ্মণপাড়া শাখা সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি সাইফুল ইসলাম,দেশ রূপান্তর বরুড়া প্রতিনিধি ও প্রভাষক সুজন মজুমদার,দৈনিক প্রতিদিনের কাগজ স্টাফ রিপোর্টার গাজী রুবেল, মুক্ত খবর জেলা প্রতিনিধি আবু বকর সিদ্দিক,দৈনিক বাংলাদেশ সমাচার প্রত্রিকার প্রতিনিধি মোঃ সাফি,দৈনিক ভোরের কলাম বুড়িচং প্রতিনিধি মারুফ হোসেন,দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার প্রতিনিধি সালাউদ্দিন বাদল,সাংবাদিক সুমন চিশতী,দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি মনিরুল ইসলাম,ভোরের কলাম প্রতিনিধি মোঃ আনোয়ার হোসেন,দৈনিক সময়ের কণ্ঠ প্রতিনিধি ডাক্তার দেলোয়ার হোসেন,অন নিউজ ডট কম এর প্রতিনিধি নুরুল ইসলাম,দৈনিক আস্থা পত্রিকার প্রতিনিধি হাবিবুর রহমান মুন্না,ইঞ্জিনিয়ার আবু ইউসুফ ভুইঁয়া, তালাশ বাংলার প্রতিনিধি মোবারক হোসেন,মোহাম্মদ নূরুন্নবী শওকত উদ্দিন প্রমুখ।

সকল অতিথিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন দৈনিক বিজয় প্রত্রিকার জেলা প্রতিনিধি আক্কাস আল মাহমুদ হৃদয়,সদর দক্ষিণ প্রতিনিধি শাহাদাত করিম শাকিল,লালমাই উপজেলা প্রতিনিধি ফজলে রাব্বি রায়হান, বুড়িচং উপজেলা প্রতিনিধি গাজী মোঃ জাহিরুল ইসলাম গোল্ডেন, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রতিনিধি মোঃ নাঈম সরকারসহ অন্যান্য উপজেলা প্রতিনিধিরা।

অনুষ্ঠানে বক্তারা বলেন,দৈনিক বিজয় পত্রিকাটি ৭ বছর পূর্ণ হয়ে ৮ম বছরে পদার্পণ করেছে। এই অল্প সময়ে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে পত্রিকাটি। দেশের এই অগ্রযাত্রায় দদৈনিক বিজয়’এর সঙ্গে থেকে দ্যুতি ছড়াবে আশা করি। দৈনিক বিজয় যেভাবে খোকসার উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করছে, সেই ভাবে সকল মিডিয়ার এগিয়ে আসা উচিত। লাল সবুজের আলোয় আলোকিত দৈনিক বিজয় পত্রিকার সাফল্য এবং পাঠক প্রিয়তা বৃদ্ধি কামনা করেন বক্তাগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host