শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে জেলার চ্যাম্পিয়ন হয়েছে মধুখালী আইনউদ্দিন কলেজ

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর
Update : সোমবার, ১৯ জুন, ২০২৩, ৫:০০ অপরাহ্ন

সনতচক্রবর্ত্তী,  ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত কলেজ ২০২২ ফুটবল টুর্নামেন্টে অনুষ্ঠিত হয়েছে,টুর্নামেন্টে ১৯টি দল অংশগ্রহণ করেছে। গতকাল ১৮ই জুন রবিবার ফরিদপুর শেখ জামাল স্টেডিয়াম মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলায় চরভদ্রাসন সরকারি কলেজকে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় মধুখালী সরকারি আইনউদ্দিন কলেজ। টুর্নামেন্টের সেরা প্লেয়ার হয়েছে সরকারি আইনউদ্দিন কলেজের খেলোয়াড় রমিম,সেরা গোলকিপার হয়েছে শ্রাবণ এবং ম্যান অফ দ্য ফাইনাল নির্বাচিত হয়েছে মুন্না বিশ্বাস।
এ বিজয়ে কলেজ ক্যাম্পাসে আনন্দমুখর পরিবেশ বিরাজ করছে। এ খুশিতে আজ সোমবার দুপুর ১২ঃ৩০ মিনিটে কলেজের অধ্যক্ষ প্রফেসর নাজমুল হক স্যার সকল খেলোয়াড়, ম্যানেজার ও কোচ এবং সাংবাদিকদের নিজ হাতে মিষ্টি খাইয়ে দেন এছারাও ছাত্র-ছাত্রী এবং শিক্ষকদের মাঝে মিষ্টি বিতরণ করেন। সংক্ষিপ্ত এই আয়োজনটি উৎসবে পরিণত হয়।
বিজয় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ প্রফেসর নাজমুল হক,চ্যাম্পিয়ন দলের ম্যানেজার-প্রভাষক ইমরান কবির, দলের কোচ- প্রভাষক জহুরুল ইসলাম ও দলের অধিনায়ক মুন্না বিশ্বাস। অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী অধ্যাপক ইতি রানী বিশ্বাস।
আগামী কয়েকদিনের মধ্যেই তারিখ নির্ধারিত হলে ফরিদপুর জেলার প্রতিনিধি হয়ে বিভাগীয় পর্যায়ে ঢাকাতে খেলতে যাবে চ্যাম্পিয়ন এই দলটি।
,


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host