বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পদ্মা সেতুর নিখোঁজ চীনা প্রকৌশলীর সন্ধানে ২ লাখ টাকা পুরস্কার ঘোষণা

Reporter Name
Update : শুক্রবার, ২৫ জুন, ২০২১, ৭:০৫ অপরাহ্ন

ডেস্ক নিউজ: পদ্মা সেতু প্রকল্পে কর্মরত নিখোঁজ চীনা প্রকৌশলী জো জিয়ান চেং (৩৮) এর সন্ধানে পুরস্কার ঘোষণা করেছে ঠিকাদারি প্রতিষ্ঠান চায়না মেজর ব্রিজ কোম্পানি।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, জীবিত বা মৃত অবস্থায় প্রকৌশলীর সন্ধান দিতে পারলে দুই লাখ টাকা পুরস্কার দেয়া হবে।

গত ২২শে জুন মঙ্গলবার রাত ৮টায় মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার পদ্মা সেতুর নির্মাণাধীন বৈদ্যুতিক খুঁটির বার্জ থেকে নিখোঁজ হন চীনা প্রকৌশলী জো জিয়ান চেং। এরপর থেকে উদ্ধারকারীরা তাকে পদ্মা নদীর বিভিন্ন জায়গায় খুঁজেছেন। আজও সকাল থেকে নদীর বিভিন্ন জায়গায় টহল দিচ্ছে নৌ-পুলিশ ও কোস্ট গার্ড সদস্যরা।

মাওয়া কোস্টগার্ড স্টেশনের পেটি অফিসার বজলুর রশীদ জানান, শুক্রবার বেলা সাড়ে ১১টা পর্যন্ত নিখোঁজের সন্ধান মেলেনি।

পদ্মা সেতু প্রকল্পের মূল সেতুর প্রকল্প ব্যবস্থাপক দেওয়ান মোহাম্মদ আবদুল কাদের জানান, যেখানে ওই প্রকৌশলী কাজ করছিলেন সেখান থেকে পানিতে পড়ে তিনি নিখোঁজ হয়ে থাকতে পারেন। তবে এর বাইরেও বিভিন্ন স্থানে খোঁজ করা হচ্ছে। তিনি অন্য কোথাও আছেন কিনা সেটিও দেখা হচ্ছে।

নিখোঁজ প্রকৌশলী জো জিয়ান চেং সেতুর ঠিকাদারি প্রতিষ্ঠান চায়না মেজর ব্রিজ কোম্পানির হয়ে কাজ করেন।

চায়না মেজর ব্রিজ কোম্পানির প্রধান মি. সাই জানান, জো জিয়ান চেংয়ের সন্ধান দিলে দুই লাখ টাকা পুরস্কার দেয়া হবে। ইতিমধ্যে বিভিন্ন নৌযান শ্রমিক, জেলে, তীরবর্তী গ্রামগুলোতে লিফলেট বিতরণ করা হয়েছে।

পদ্মা সেতুর একজন প্রকৌশলী জানান, নিখোঁজের দিন মাঝ নদীতে বার্জে এসে রাতের শিফটের কাজ শুরু করেছিলেন প্রকৌশলী জো জিয়ান চেং। সর্বশেষ তাকে রেলিংয়ের পাশে বসে থাকতে দেখা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host