শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পত্নীতলায় পারিবারিক কলোহের জের ধরে থানায় সালিশকে কেন্দ্র করে একজনের মৃত্যু

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ)
Update : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় জনৈক হামিদুর রহমান (৫০)নামে এক ব্যক্তির মৃত্যু নিয়ে নানা মহলে গুঞ্জন চলছে। স্ত্রীর সাথে বিবাদ মিটাতে জনৈক হামিদুর রহমান কয়েকদিন আগে থানায় অভিযোগ করেছিলেন। পুলিশ সেটি সমঝোতা করে দেয়। সেই সূত্র ধরে মৃত্যুর কারন হিসেবে পুলিশের দিকে তীর ছুঁড়ছেন অনেকে। মৃত হামিদুর রহমান উপজেলার বোরাম গ্রামের মৃত খোদা বক্সের ছেলে।

এ ঘটনায় বুধবার সকালে মৃতের স্বজনরা হামিদুরের মৃত দেহ রাজশাহী থেকে ফিরে পত্নীতলা থানায় নিয়ে আসে এবং পুলিশের বিরুদ্ধে অভিযোগ এনে বিচার দাবী করলে পুলিশ উক্ত মৃত দেহ ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করে।

পারিবারিক ও হামিদুর রহমানের মামা আবু তাহের সুত্রে জানাগেছে, হামিদুর রহমানের সাথে তার স্ত্রী ফাহিমা ও ছেলের মধ্যে দীর্ঘদিনের পারিবারিক কলোহের জের ধরে গত ১৭এপ্রিল/২০২১ শনিবার পত্নীতলা থানায় হামিদুর একটি অভিযোগ দায়ের করলে গত ১৯এপ্রিল/২০২১ সোমবার থানা পুলিশ হামিদুর সহ তার স্ত্রী ও ছেলেকে ডেকে মিমাংশার চেষ্টা করে এবং দুই পক্ষকে বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়।

এঅবস্থায় ২৫এপ্রিল/২০২১ রবিবার হামিদুরের স্ত্রী ফাহিমার মৌখিক অভিযোগের প্রেক্ষিতে থানায় ডেকে এনে আবারো তাদেরকে সমঝোতার জন্য পরামর্শ দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয় পুলিশ। বাড়িতে থাকা অবস্থায় হামিদুর ২৭এপ্রিল/২০২১ মঙ্গলবার অসুস্থ হয়ে পড়লে তার খালাতো ভাই ফারুক হোসেন ও প্রতিবেশী নইমুদ্দিন সহ পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরবর্তীতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাতে তার মৃত্যু হয়।

মৃতের স্বজনরা হামিদুরের মৃত দেহ রাজশাহী থেকে বুধবার সকালে পত্নীতলা থানায় নিয়ে আসে এবং অস্বাভাবিক মৃত্যু দাবি করে পুলিশের বিরুদ্ধে অভিযোগ এনে বিচার দাবী করতে থাকলে উক্ত সময়ে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগন থানায় আসেন এবং মৃতদেহের সুরতহাল করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেন।

এব্যাপারে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান জানান, খবর পেয়ে আমি সকালে পত্নীতলা থানায় আসি। মৃত হামিদুরের স্বজনরা পুলিশের বিরুদ্ধে মারপিটের অভিযোগ করলেও সুরতহালের সময় মরদেহের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে কি কারনে হামিদুরের মৃত্যু হয়েছে তার সঠিক কারন জানার জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট এলে জানা যাবে হামিদুরের মৃত্যুর প্রকৃত ঘটনা। তদন্ত সাপেক্ষেই ব্যবস্থা নেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মান্দা সার্কেল মতিউর রহমান, পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার।

হামিদুরের মৃত দেহ ময়না তদন্ত শেষে বুধবার রাতে তার গ্রামের বাড়ি পত্নীতলার কাঁটাবাড়ি বোরাম গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানাগেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host