বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : শনিবার, ১৮ মে, ২০২৪, ৫:৫১ অপরাহ্ন

রয়েল আহমেদ, শৈলকূপা (ঝিনাইদহ) প্রতিনিধিঃ ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপ-নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী জোয়ার্দার বিনা প্রতিদ্বন্দীতায় বিজয়ী হয়েছেন। এই উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী জোয়ার্দ্দার। গত ৪ মে সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় স্বিদ্ধান্ত গৃহিত হয়।

এর আগে, বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের মৃত্যুতে ঝিনাইদহ-১ শৈলকূপা আসন শূন্য হয়। শূন্য আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন শাসক দলের মোট ২৫ জন। ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই গত ১৬ মার্চ ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুতে শূন্য হওয়া এ আসনে আগামী ৫ জুন ভোটগ্রহণের কথা ছিল।

কিন্তু আজ ১৮ মে খেলাফত আন্দোলনের আব্দুল আলিম নিজামী এবং  স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে আর কোন প্রতিদ্বন্দী না থাকায় নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host