বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

নানা আয়োজনে ঝিনাইদহে ঐতিহাসিক ৭ মার্চ পালন

মোঃ শাহানুর আলম,স্টাফ রিপোর্টার
Update : সোমবার, ৭ মার্চ, ২০২২, ৫:৩১ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে নানা কর্মসূচীর মধ্য দিযে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। সোমবার সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সেসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি, সহ-সভাপতি শফিকুল ইসলাম অপু, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আছাদসহ জেলার অন্যান্য নেতৃবৃন্দ। পরে সেখান থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে প্রেরণা একাত্তর চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ করে।
সকালে সাড়ে ৯ টায় প্রেরণা একাত্তর চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। প্রথমে রাষ্টের পক্ষে জেলা প্রশাসক মনিরা বেগম, পরে পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে জাতির পিতাকে শ্রদ্ধা জানানো হয়। পরে জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপি, জেলা প্রশাসক মনিরা বেগম, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, পৌরসভার প্রশাসক ইয়ারুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মকবুল হোসেনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
অপরদিকে ঝিনাইদহ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে মুজিব শতবর্ষ উপলক্ষে শতকণ্ঠে ৭ই মার্চের ভাষণ পাঠ করা হয়। এতে কারিগরি প্রশিক্ষণ কেন্দের অধ্যক্ষ রুস্তম আলী, চীফ ইন্সট্রাক্টর হায়দার আলী, আসাদুজ্জামান, সিনিয়র শিক্ষক আবু হাসনাতসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host