শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

তালায় ৭ দিনের নবজাতককে পুকুরে ছুড়ে হত্যা, ঘাতক সন্দেহে মা আটক!

গাজী জাহিদুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি
Update : বুধবার, ২ জুন, ২০২১, ৮:১৮ পূর্বাহ্ন

সাতক্ষীরা প্রতিনিধি: সংসার টিকিয়ে রাখার জন্য মাত্র ৭ দিনের নবজাতক কন্যাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ নবজাতককে হত্যার সাথে জড়িত সন্দেহ মা শ্যামলী ঘোষ (৩৫) কে আটক করে থানায় নিয়ে আসে। তিনি সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের রায়পুর গ্রামের মানিক ঘোষের স্ত্রী।
মঙ্গলবার (১ জুন) রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে নবজাতকের লাশটি ভাসতে দেখে এলাকাবাসি পুলিশকে খবর দেয়। পরে তালা থানা পুলিশ গিয়ে পুকুর থেকে ওই নবজাতকের লাশ উদ্ধার করে। উদ্ধার করা নবজাতকের লাশটি ময়না তদন্তের জন্য বুধবার সকালে সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় এলাকাবাসী জানায়, তালা উপজেলার রায়পুর গ্রামের মৃত বিষ্টু পদ ঘোষের ছেলে মানিক ঘোষের স্ত্রী শ্যামলী ঘোষ গত ২৫ মে (মঙ্গলবার) রাত আনুমানিক ৯টার দিকে একটি কন্যা শিশু প্রসব করে। পরের দিন বুধবার থেকে তার স্বামী মানিক ঘোষ বাড়ির কাউকে কিছু না বলে নিরুদ্দেশ হয়। এরপর ৩১ মে সোমবার রাতে নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় মায়ের কাছ থেকে নবজাতক শিশুটিও হারিয়ে যায়। পরদিন মঙ্গলবার সকালে বিষয়টি প্রচার হলে টনক নড়ে এলাকাবাসীর। পরিবারসহ গ্রামের লোকজন সম্ভাব্য সব জায়গায় শিশুটিকে ব্যাপক খোঁজাখুঁজি শুরু করে এবং বিষয়টি প্রশাসনকেও অবগত করেন। এরপর রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে বাড়ির পুকুরে শিশুটির লাশ ভাসতে দেখে থানা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
শ্যামলীর পারিবারিক সূত্র জানায়, মানিক-শ্যামলী দম্পতির এর আগেও তিনটি কন্যা সন্তান রয়েছে। এবারও তাদের কন্যা সন্তান হয়েছে। যে কারণে হত্যা করা হতে পারে নবজাতকটি।
প্রতিবেশিরা বলেছেন, ৪র্থ বারের মত মেয়ে শিশুর জন্ম হওয়ায় খুশি হতে পারেননি স্বামী মানিক ঘোষ। তাই অভিমানে বাড়ি ছাড়া হয়েছিলেন তিনি। পরে মৃত্যুর মৃত্যুর পেয়ে তিনি বাড়িতে ফিরে আসেন। সংসার টেকাতে পরিকল্পিতভাবে শিশুটিকে হত্যা করা হতে পারে। তবে শ্যামলীকে জিজ্ঞাসাবাদ করলে হত্যার মূল রহস্য বেরিয়ে আসতে পারে বলে জানান তারা।
স্থানীয় ইউপি সদস্য বিকাশ মন্ডল জানান, বিষয়টি খুবই দুঃখজনক। শিশুটি হারিয়ে যাওয়ারর খবরে তারা দিনব্যাপী ব্যাপক খোঁজাখুজি করা হয়। সর্বশেষ রাত সাড়ে ১০ টার দিকে বাড়ির পুকুরে তার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে তারা লাশ উদ্ধার করে। এ সময় শিশুর মাকে হত্যার সন্দেহে আটক করে পুলিশ।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ঐ নবজাতকের মাকে জিজ্ঞাসাবাদ চলছে। এই মূহুর্তে আর কিছু বলা যাবে না। পরে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host