মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ডুমুরিয়ায় দলিল জালিয়াতির অভিযাগে এক ব্যক্তি আটক

Reporter Name
Update : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩, ৮:২৪ অপরাহ্ন

খুলনা প্রতিনিধি:কম্পিউটারের সাহায্যে মূল দলিলের দাগ ও খতিয়ান নম্বর পরিবর্তন করে জমির নাম জারি করার চষ্টাকালে গতকাল সোমবার সন্ধ্যায় ডুমুরিয়া উপজলা সহকারী কমিশনার (ভূমি)’র হাতে একটি জালিয়াতি চক্র ধরা পড়েছে।
উপজেলা ভূমি অফিস সুত্রে জানা গেছে, ডুমুরিয়া উপজলার শাহপুর এলাকার এফ.এম আকতার ফারুক তার জমির নাম জারি(পত্তন) করার জন্য উপজেলার সহকারী কমিশনার (ভূমি)’র কার্যালয়ে একটি আবেদন করেন। গতকাল সোমবার সেই আবেদন যাচাই-বাছাই কালে জানা যায়, কৃষ্ণনগর গ্রামের মোহরার সুভাষ চদ্র বালা উপজেলার থুকড়া বাজারের কম্পিউটার অপারেটর গাজী ইকরাম’র মাধ্যম জালিয়াতি করে ওই জমির দাগ-খতিয়ান নম্বর পরিবর্তন করে ভূমি অফিস জমা দিয়েছে। তখনই উপজলা সহকারী কমিশনার (ভূমি) আশিষ মমতাজ তার লোকজন নিয় থুকড়া বাজারের সেই কম্পিউটার অপারেটর ইকরাম’র ঘরে গিয়ে তদন্ত করে ঘটনার সত্যতা পান। এবং বিকালে তাকে আটক করা হয়।
এ প্রসঙ্গ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশিষ মমতাজ বলেন, নাম পত্তনের দলিল যাচাই-বাছাইকাল মোহরার সুভাষের জালিয়াতির বিষয়টি নিশ্চিত হয়ে তাক আটক করেছি। তবে জমির মালিক এফ.এম আকতার ফারুক বাদি হয়ে ডুমুরিয়া থানায় সুভাসের বিরুদ্ধ দলিল জালিয়াতির অভিযাগে মামলা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host