শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মেহেরপুর থেকে অপহৃত কিশোরী উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার

মোঃ শাহানুর আলম,স্টাফ রিপোর্টার
Update : শুক্রবার, ২ জুলাই, ২০২১, ৫:৪০ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার ঃ গত ২১ জুন মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী এলাকা থেকে অপহৃত হওয়া ১৫ বছরের এক কিশোরীকে উদ্ধার ও অপহরণকারী কে গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬ এর একটি অভিযানিক দল।
১ জুলাই রাতে র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, অপহৃত ভিকটিম মেহেরপুর জেলার গাংনী পৌরসভা শাহারবাটী এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অপহৃত ভিকটিম কিশোরীকে উদ্ধার এবং অপহরণকারী মোঃ মাহাফুজ আলী (২৫) কে গ্রেফতার করে। গ্রেফতাকৃত আসামী মাহফুজ মেহেরপুর জেলার গাংনী উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মোঃ জাব্বার হোসেনের ছেলে।
জানা যায়, গত ২১ জুন মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী এলাকা থেকে ১৫ বছরের এক কিশোরী অপহৃত হয়। পরবর্তীতে ভিকটিমের মা বাদী হয়ে গাংনী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন যার মামলা নং ২২, তারিখ-৫/০৬/২১ ইং, নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৯/৩০ ধারা অনুযায়ী।
গ্রেফতারকৃত আসামীকে মেহেরপুর জেলার গাংনী থানায় হস্তান্তর করে এবং ভিকটিম কিশোরীকে তার পরিবারের নিকট পৌছে দিতে মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব কর্মকর্তা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host