শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহ ও কালীগঞ্জ দুই উপজেলায় চেয়ারম্যান পদে ১২জনের মনোনয়নপত্র জমা

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ১:৩০ অপরাহ্ন

ঝিনাইদহ প্রতিনিধিঃ উপজেলা নির্বাচনের প্রথম ধাপ আগামী ৮মে অনুষ্ঠিত হবে। এই ঝিনাইদহ সদর উপজেলা এবং কালীগঞ্জ উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে ঝিনাইদহ সদর উপজেলা থেকে চেয়ারম্যান পদে ৫জন এবং কালীগঞ্জ উপজেলা থেকে চেয়ারম্যান পদে ৭জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া ঝিনাইদহ সদর উপজেলা থেকে ভাইস চেয়ারম্যান পদে ৮জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন তাদেও মনোনয়নপত্র জমা দেন। এদিকে কালীগঞ্জ উপজেলা থেকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন অন লাইনে মনোনয়নপত্র দাখিল করেন।


ঝিনাইদহ সদর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ছরওয়ার খান সউদ, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জে এম রশিদুল আলম, বিশিষ্ট ব্যবসায়ী ঝিনাইদহ পৌর আওয়ামী লীগের সাবেক নেতা মিজানুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক নুর এ আলম বিপ্লব এবং জামায়াত সমর্থিত মোহাঃ হাাবিবুর রহমান। সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন তৃতীয় লিঙ্গের প্রার্থী মনোননয়ন পত্র জমা দিয়েছেন।
অপর দিকে কালীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৭জন মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, একউ দলের বীর মুক্তিযোদ্ধা রাশেদ শমসের, মোঃ মতিয়ার রহমান, বর্তমান ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মোঃ জাহাঙ্গীর হোসেন, ঢাকাস্থ শ্রমিক লীগে নেতা মোঃ ইমদাদুল হক ও জামায়াত সমর্থক মোঃ ওলিয়ার রহমান। ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার এ তথ্য নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host