শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহে আ’লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের নামে আপত্তিকর পোস্টার ও লিপলেট বিলির প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : বুধবার, ৩০ জুন, ২০২১, ৬:৫১ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টারঃ ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পোড়াহাটী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম হিরণের নামে মিথ্যা যড়যন্ত্রমূলক ভাবে আপত্তিকর পোস্টার লাগানো ও লিপলেড বিলির প্রতিবাদে বুধবার দুপুর ১২টায় ঝিনাইদহ প্রেসক্লাবে মিলনায়তনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যড.আব্দুর রশীদ। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আবু সাইদ বিশ্বাস, ঘোড়াশাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন। পদ্মাকর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিকাশ কুমার বিশ্বাস, হরিশংকরপুর ইউনিয়ন আ’লীগের নেতা ও সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ, মধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সস্পাদক ফারুক আহমেদ জুয়েল, সাগান্না ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হোসেন ও গান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন তোফসহ উপজেলা ও ১৭টি ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
লিখিত বক্তব্যে বলেন গত কয়েকদিন ধরে একটি রাজনৈতিক প্রতিপক্ষ ও কুচক্রী মহল রাতের অন্ধকারে সম্পূর্ণ গোপনে পোড়াহাটী ইউনিয়নের বিভিন্ন গ্রামে এবং শহরের অনেক গুরুত্বপূর্ণ জায়গায় স্বর্ণপদক প্রাপ্ত এবং পরপর ৫ বারের নির্বাচিত চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম হিরণের নামে আপত্তিকর, কুরুচীপূর্ণ ও মানহানীকর কথাবার্তা লিখে দেয়ালে দেয়ালে পোস্টার লাগানো ও লিফলেট বিলিয়েছে। এতে শুধু তার ব্যক্তির নয় দলেরও মান সম্মান ক্ষুন্ন হয়েছে। আমরা মনে করি, এমন একজন একনিষ্ঠ রাজনৈতিক নেতৃত্ব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বার বার নির্বাচিত জনবান্ধব চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যক্তিগত স্বার্থ হাসিলের জন্য একটি স্বার্থানেষী কুচক্রী মহল এসকল কাজে লিপ্ত রয়েছে। আমরা এই সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ঘটনার তীব্রনিন্দা ও প্রতিবাদ জানায়। পাশাপাশি আমরা প্রশাসনকে দৃষ্টি আকর্ষণ করতে চায় যারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরণ তথা আমাদের দলের মান সম্মান নিয়ে এভাবে ছিনিমিনি খেলছে তাদের কে যত দ্রুত সম্ভব গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host