শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহের শৈলকুপা পৌর ভবনে হামলা ভাংচুর, মোটর সাইকেলে অগ্নিসংযোগ

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২, ৫:৫৮ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার ঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝিনাইদহের শৈলকুপা পৌরভবনে হামলা ও ভাংচুর ঘটনা ঘটেছে। এসময় আগুন ধরিয়ে দেওয়া হয় একটি মোটর সাইকেলে। শনিবার বিকেলে এ ঘটনা ঘটে।
শনিবার বিকেলে শতাধিক লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্রের সজ্জিত হয়ে পৌর ভবনে হামলা চালিয়ে ভাংচুর করে। পুড়িয়ে দেওয়া হয় পৌরসভার ভিতরে থাকায় একটি মোটর সাইকেল। কুপিয়ে আহত করা হয় মহিদুল নামের পৌরসভার এক কর্মচারীকে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহত মহিদুলকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।


এ ব্যাপারে পৌর মেয়র কাজী আশরাফুল আজম বলেন, আমি তো ঢাকায় আছি। শুনলাম পৌরসভার হামলা করা হয়েছে। ইকু শিকদারের নেতৃত্বে পৌরসভার হামলা ও অগ্নিসংযোগ করা হয়েছে।
ওয়াহিদুজ্জামান ইকু বলেন, পৌরসভায় আমার কোন লোকজন হামলা চালায়নি। পৌর মেয়রের নিজেদের লোকজন মারামারি করে আমার উপর দোষারোপ করতে চাচ্ছে। শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। পৌরসভার মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা মাঠে আছি।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host