মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

জমি নিয়ে বিরোধ, বলি হলো নিষ্পাপ শিশু আব্দুর রহমান

সুজন হোসেন রিফাত, মাদারীপুর প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩, ৬:০৭ অপরাহ্ন

সুজন হোসেন রিফাত মাদারীপুর প্রতিনিধি: বাড়ির জমি নিয়ে বিরোধের জেরে মাদারীপুরের মস্তফাপুরের চাপাতলীতে দুই বছরের ছেলে  শিশুকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ স্বজনরা জানায়,  মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে দুই বছরের এক শিশুকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশির বিরুদ্ধে। ঘটনার পর পলাতক রয়েছে অভিযুক্ত। ময়না তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ। এই ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী।
একমাত্র সন্তানকে হারিয়ে পাগল প্রায় মা সাহিনা বেগম। আহাজারিতে ভাড়ী আশপাশের পরিবেশ। মাদারীপুর সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের চাপাতলী গ্রামের মামুন শরীফের সাথে প্রতিবেশি শের আলী শরীফের জমি নিয়ে বিরোধ চলছিল। এই ঘটনায় আদালতে একটি মামলাও চলমান। এই জমি নিয়ে বিরোধের জেরে (১৯ জুলাই)  বুধবার বিকেলে মামুনের দুই বছরের ছেলে আব্দুর রহমানকে বাড়ির পাশের পুকুরে ফেলে হত্যা করা হয় বলে অভিযোগ ওঠে প্রতিবেশি শের আলী শরীফের বিরুদ্ধে। পরে সন্ধ্যায় পুকুর থেকে উদ্ধার করা হয় নিহত শিশুর মরদেহ।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ শেষে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদরর হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ। এটি পরিকল্পিত হত্যাকান্ড উল্লেখ করে ঘটনায় জড়িতদের বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।
ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে আইনি ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত
 মনোয়ার হোসেন চৌধুরী বলেন, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে, তবে ঘটনা স্থল পরিদর্শন করেছে পুলিশ। ঘটনার অভিযোগের  ব্যাপারে বাড়িতে গিয়ে অভিযুক্ত শের আলী শরীফকে পাওয়া যায়নি। আর পরিবারের কেউ ক্যামেরার সামনে কথা বলতেও রাজি হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host