শুক্রবার, ২১ জুন ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

গাছা প্রেসক্লাবের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠিত

মাজনুন মাসুদ
Update : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩, ১:৩৫ অপরাহ্ন

মাজনুন মাসুদ ঃ গাজীপুর মহানগরীর গাছা থানাধীন বোর্ডবাজারে ঐতিহ্যবাহী গাছা প্রেসক্লাবের ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।এ উপলক্ষে শনিবার সকাল দশটায় বোর্ড বাজারের মোল্লা কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে ৪০টি স্কুলের প্রায় ৪ শতাধিক ছাত্র-ছাত্রী অংশ গ্রহণ করে। গাছা প্রেসক্লাব সভাপতি কামাল উদ্দিন এর সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি আরিফ মৃধার সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রশাসক মো:আনিসুর রহমান।

তিনি বলেন, ২০০৯ সালে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বলেছিলেন ২০২১ সালে আমরা ক্ষুধা মুক্ত ও দারিদ্রমুক্ত একটি দেশ উপহার দিবো।মাননীয় প্রধানমন্ত্রীর সে কথা রেখেছেন, আজ আমরা দারিদ্র মুক্ত ও ক্ষুধা মুক্ত একটি দেশ পেয়েছি। প্রধানমন্ত্রী আরো বলেছেন ২০৪১ সালে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। আমরা বিশ্বাস করি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ ২০৪১ সালে একটি স্মার্ট বাংলাদেশ হবে। এ সময় অন্যানের মধ্যে আরো বক্তব্য প্রদান করেন অধ্যক্ষ মহিউদ্দিন আহমেদ মহি সভাপতি গাছা থানা আ.লীগ, ৩৫নং ওয়ার্ডের বার বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর ও আগামী সিটি নির্বাচনে মেয়র পদপ্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল,কৃষক লীগের মহানগর সাধারণ সম্পাদক লিটন মোল্লা,গাছাথানা কৃষকলীগের সভাপতি মোঃ শাহজালাল তরুণ,গাছা থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লিটন,গাছা থানা মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ নবীন হোসেন,৩৫নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মো: বাবুল হোসেন মন্ডল,শহিদুজ্জামান শহিদ, মো. সাইদুজ্জামান সোহেল, গাজী জসিম উদ্দিন, সাংবাদিক আশরাফুল আলম মন্ডল,মো. জাহাঙ্গীর আলম, রফিকুল ইসলাম, সোহেল মিয়া,টিটু কান্তিকর প্রমুখ। বিশেষ আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন, ৩৫নং ওয়ার্ডের বার বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর ও আগামী সিটি নির্বাচনে মেয়র পদপ্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল। তিনি বলেন,গাজীপুর সিটিকে একটি বাসযোগ্য ও স্মার্ট সিটি হিসেবে গড়ে তোলার জন্য আমি সিটি নির্বাচনের মেয়র পদে প্রার্থী হয়েছি। আমি সিটি বাসির ভোট চাই,দোয়া চাই। অনুষ্ঠান শেষে ট্যালেন্টপুলে ১৩জন ও সাধারণ গ্রেডে ৬৪ জন সহ মোট৭৭জন শিক্ষার্থীকে এ বৃত্তি প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host