শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

Reporter Name
Update : সোমবার, ১৯ জুন, ২০২৩, ৭:২৪ অপরাহ্ন

খুলনা প্রতিনিধি।।খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির জুন মাসের সভা আজ (সোমবার) সকালে খুলনা জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার দপ্তরের উপপরিচালক মোঃ ইউসুপ আলীর সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় সিভিল সার্জন ডাঃ সুজাত আহমেদ জানান, জনস্বাস্থ্য সুরক্ষায় ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে মাদকমুক্ত সমাজ গড়ার কোন বিকল্প নেই। খুলনা জেলায় বর্তমানে করোনা অথবা ডেঙ্গুর কোন প্রকোপ নেই। খাদ্যে ভেজাল বন্ধে সংশ্লিষ্ট দপ্তরগুলোর নজরদারি বৃদ্ধি করা প্রয়োজন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) তানভীর আহমদ জানান, জেলায় বিগত মাসে একশত ৭৫টি মামলা দায়ের করা হয়েছে। এসময়ে দুইশত ৬১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গতমাসে জেলায় দুইটি খুন, সাতটি ধর্ষণ ও চারটি সিঁধেল চুরি সংঘটিত হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ তৎপর রয়েছে।

সভাপতির বক্তৃতায় স্থানীয় সরকার দপ্তরের উপপরিচালক মোঃ ইউসুপ আলী বলেন, জেলার বিভিন্ন সরকারি দপ্তরের মাধ্যমে বাস্তবায়নাধীন সরকারের উন্নয়ন কার্যক্রমগুলো নির্ধারিত সময়ের মধ্যে গুণগতমান বজায় রেখে সম্পন্ন করতে হবে। আসন্ন কোরবানির ঈদ উপলক্ষ্যে স্থাপিত পশুর হাটে শৃঙ্খলা বজায় রাখা, অপরাধমূলক কার্যক্রম নিয়ন্ত্রণ ও জাল টাকার বিস্তাররোধে কাজ করতে হবে। পশুর হাটের কারণে রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি হয়ে মানুষ ও যানবাহন চলাচলে যাতে বিঘœ না ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কুমার মন্ডল, খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার সোনালী সেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান, সরকারি দপ্তরের কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসারসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host