মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

কেশবপুরে বিধি-নিষেধ অমান্য করায় ব্যবসায়ীসহ ১০ ব্যক্তিকে অর্থদন্ড

আ.শ.ম. এহসানুল হোসেন তাইফুর, কেশবপুর
Update : শনিবার, ৩১ জুলাই, ২০২১, ৭:৪৫ অপরাহ্ন

আ.শ.ম. এহসানুল হোসেন তাইফুর, কেশবপুর থেকে: কেশবপুরে সরকার ঘোষিত বিধি-নিষেধ অমান্যকারী ব্যক্তিদের অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার দুপুরে পৌর শহরসহ উপজেলার বিভিন্ন স্থানে পৃথক পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম এম আরাফাত হোসেন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা। বিধি-নিষেধ বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১০ টি মামলার বিপরীতে ১০ হাজার ৩০০ টাকা অর্থদন্ড প্রদান করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, কেশবপুর পৌর শহরে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সরকার ঘোষিত বিধি-নিষেধ অমান্য করার অপরাধে ব্রহ্মকাটি এলাকার আব্দুল লতিফকে ২ হাজার টাকা, সাবদিয়া এলাকার অরুন কুমার পালকে ১ হাজার টাকা, আলামিনকে ২০০ টাকা অর্থদন্ড করা হয়।
অপর দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সরকার ঘোষিত বিধি-নিষেধ অমান্য করার অপরাধে উপজেলার পাঁজিয়া এলাকার মান্নানকে ২০০ টাকা, শাহীন আলমকে ৫০০ টাকা, আতিয়ার রহমানকে ৫০০ টাকা, কেশবপুর এলাকার কালিপদকে ২০০ টাকা, রবিন দাসকে ২০০ টাকা, লিটনকে ৫০০ টাকা অর্থদন্ড করা হয়। একই অভিযানে বিধি-নিষেধ অমান্য করে দোকান খোলা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও বিক্রির অপরাধে মিষ্টির দোকানের মালিক বাহারুলকে ৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়। সর্বমোট ১০ মামলার বিপরীতে ১০ হাজার ৩০০ টাকা অর্থদন্ড করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে কেশবপুর থানা পুলিশ ও আনসার সদস্যগণ সহযোগিতা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host