সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
হাসপাতাল বন্ধ, ২ চিকিৎসক গ্রেফতার ঝিনাইদহ-১আসনের সংসদ সদস্য আব্দুল হাই এমপির রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল আদিতমারী উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প মালা অর্পণ শৈলকুপায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে গেল দোকানে, আহত ২ ফরিদপুরে যুবকের মরদেহ উদ্ধার শৈলকুপায় পরকীয়ার জেরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা শৈলকূপায় ‘কে বলে দাঁড়িয়ে আছি তোমার অপেক্ষায় ” কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন শৈলকুপায় দরিদ্র রোগী-শিক্ষার্থীকে সহায়তা করলো স্বেচ্ছাসেবী সংগঠন ফরিদপুরে নানা রঙের ফুলে সেজেছে শাহ জাফর ট্রেকনিক্যাল কলেজ ফরিদপুরে পুলিশে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার ৩
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

কালকিনিতে বালু ব্যবসায়ীর দুইপা ভেঙ্গে দেয়ার ঘটনায় মূল পরিকল্পনাকারীসহ আটক ৭

সুজন হোসেন রিফাত, মাদারীপুর প্রতিনিধি
Update : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪, ৫:১৭ অপরাহ্ন

সুজন হোসেন রিফাত  মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে প্রকাশ্যে বালু ব্যবসায়ীর দুই পা ভেঙ্গে দেয়ার ঘটনার মূল পরিকল্পনাকারী সাইফুল সরদারসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে  রাজধানীর ডেমরা থানার মিরপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ ও জেলার গোয়েন্দা পুলিশের সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো, সদর উপজেলার খোয়াজপুর-টেকেরহাট এলাকার মৃত আজিবর সরদারের ছেলে সাইফুল সরদার (২৬), আতাবুর সরদার (২৮) ও অলিল সরদার (৩০), কালকিনি উপজেলার দাদপুর গ্রামের সেকান্দার সরদারের ছেলে মানিক সরদার (২৫), সদর উপজেলার মহিষেরচর গ্রামের আব্দুস সালাম হাওলাদারের ছেলে রাশেদ হাওলাদার (২৬), চর খোয়াজপুর গ্রামের মান্নান সরদারের ছেলে তুরাণ সরদার (৩৬) ও একই গ্রামের মৃত সালাম সরদারের ছেলে আপেল সরদার (১৯)।
(৬ ফেব্রুয়ারি)  মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে ভারপ্রাপ্ত পুলিশ সুপার কামরুল ইসলাম সংবাদ সম্মেলনে জানান, নির্বাচনী সহিংসতা নয়, এলাকার আধিপত্য নিয়েই চর খোয়াজপুর গ্রামের আসমত আলী সরদারের ছেলে ব্যবসায়ী হোসেন সরদারকে (৬০) পিটিয়ে আহত করে সাইফুল ও তার সঙ্গীরা। পরে এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে অভিযান চালিয়ে সাইফুল সরদারসহ ৭ জনকে গ্রেফতার করা হয়। এর আগে এই মামলায় আরো তিনজনকে গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ।
এদিকে হোসেন সরদারের উপর হামলার ঘটনায় ১৪ জনের নামে মামলা দায়ের করেন ভুক্তভোগীর পরিবার। পরে দফায় দফায় অসহায় পরিবারকে হুমকি দিয়ে আসছে অভিযুক্তরা। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। হামলায় জড়িত বাকিদের ধরতে চলছে অভিযান। পাশাপাশি তদন্ত করে শিগগিরই আদালতে অভিযোগপত্র দেয়ার কথা জানায় পুলিশ।
গত বৃহস্পতিবার দুপুরে খোয়াজপুর-টেকেরহাট বাজারের একটি দোকান থেকে টেনেহিচড়ে বের করে নিয়ে আসা হয় বালু ব্যবসায়ী হোসেন সরদারকে। স্বেচ্ছাসেবক লীগ খোয়াজপুর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সাইফুল সরদারের নেতৃত্বে পিটিয়ে দুইপা ভেঙ্গে ফেলা হয় হোসেনের। প্রথমে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতাল, পরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে। হামলার একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এরপর নড়েচড়ে বসে প্রশাসন।
আহত হোসেন সরদারের ছেলে মুক্তি সরদার বলেন, আমার বাবার উপর প্রকাশ্যে হামলা চালিয়ে দুই পা ভেঙ্গে দেয় সাইফুল ও তার লোকজন। পরে মামলা হলে আমাদেরকে দফায় দফায় হুমকি দিচ্ছে সাইফুলের লোকজন।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় শিগগিরই আদালতে চার্জশিট দেয়া হবে। ঘটনার সিসিটিভি ফুটেজ, সাক্ষ্য প্রমান, মেডিকেল রিপোর্ট সবকিছুই পর্যালোচনা করে দোষীদের আইনের আওতায় আনা হবে।
মাদারীপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. কামরুল ইসলাম জানান, আধিপত্য নিয়ে এই হামলার ঘটনা ঘটে। এরইমধ্যে অধিকাংশ আসামী গ্রেফতার হয়েছে। বাকিদের ধরতে চলছে অভিযান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host