বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

আদিতমারী উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা

মোঃ গোলাপ মিয়া লালমনিরহাট জেলা প্রতিনিধি
Update : রবিবার, ৯ জুন, ২০২৪, ৮:১৬ অপরাহ্ন

মোঃ গোলাপ মিয়া লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ  লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে ৮৮২ জন  গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ভূমিহীন ও গৃহ প্রদান কার্যক্রম ইতিমধ্যেই  পরিসমাপ্তি হয়েছে, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণার মাধ্যমে আদিতমারী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে সংবাদ সম্মেলনে বলেন আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর -ই- আলম সিদ্দিকী তিনি বক্তব্য বলেন আদিতমারী উপজেলায় ২০২০- ২০২১ইং ১ম পর্যায়ে ১৩০ টি দ্বিতীয় পর্যায়ে ১৫০ টি ২০২১-২২ ইং অর্থ বছরে বছরে তৃতীয় পর্যায়ে ৩৫০ টি২০২২ -২০২৩ ইং অর্থ বছরে চতুর্থ পর্যায়ের ৯৭ টি অর্থাৎ প্রথম হতে চতুর্থ পর্যায়ে সর্ব মোট ৬৬২” ক” শ্রেণীর পরিবারের ভূমি ও গৃহ প্রদান  করা হয়েছে।
২০২৩-২০২৪ অর্থবছরে পঞ্চম পর্যায়ে গৃহহীন ও ভূমিহীন পরিবারের জন্য নির্মিত ২০০ টি গৃহের  মধ্যে  ইতোমধ্যে ১৪/১১/২০২৩ ইং তারিখে ১ম  ধাপে উদ্বোধনকৃত ৫৮ গৃহ ভূমিহীনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ১৪২টি গৃহ দ্বিতীয় ধাপে আগামী ১১/৬/২০২৪ইং তারিখে মঙ্গলবার সকাল ১০ঃ০০ ঘটিকায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম শুভ উদ্বোধন করবেন। এসময়  উপস্থিত ছিলেন আদিতমারী উপজেলা ভূমি সরকারী কমিশনার রওনাতুল জান্নাত, সমবায় কর্মকর্তা ফজলে এলাহি, যুব উন্নয়ন কর্মকর্তা সাধন কুমার সাহ , বাংলাদেশ প্রেসক্লাব আদিতমারী উপজেলা শাখার সভাপতি মোঃ গোলাপ মিয়া ,প্রেসক্লাবের সভাপতি ফরহাদ আলম সুমন, সাধারণ সম্পাদক সুলতান হোসেন সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host