শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে কোটা সংস্কারকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া,গুলি বর্ষণ, পুলিশসহ আহত-৪০, আটক-২ সারা দেশে নিহতের সংখ্যা ১৩ স্বাচিপ ঝিনাইদহ জেলা শাখার সভাপতি ডাঃ মামুন, সম্পাদক ডাঃ কাওসার শিবির কর্মী-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে-মোজাম্মেল হক সারা বাংলা র ৮৮ এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন সারা বাংলা’র ৮৮ মাদারীপুর জেলা প্যানেলের উদ্যোগে চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীপালন ঝিনাইদহে কোটা বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা, আহত-২০ রংপুরে পুলিশের গুলিতে কোটা আন্দোলনকারী আবু সাঈদ নিহত চীন-রাশিয়া সামরিক মহড়া ছাত্র নিহতের বিষয়ে যুক্তরাষ্ট্রের দাবি অসত্য: পররাষ্ট্র মন্ত্রণালয়
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

আগ্নেয়াস্ত্রসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

রেজাউল হক, নড়াইল জেলা প্রতিনিধি
Update : রবিবার, ২৯ আগস্ট, ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

রেজাউল হক, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল জেলার কালিয়া উপজেলার কুলশুর গ্রামে অভিযান চালিয়ে তিনটি আগ্নেয়াস্ত্রসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত  করেন পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার খুব ভোরে নড়াইলের কালিয়া উপজেলার কুলশুর গ্রামে শহিদ মোল্যার বাড়ি থেকে হানিফ মোল্যা ও সোহানা বেগম দম্পতিদের  সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল)  প্রবীণ কুমার সরকার,কালিয়া থানার অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া,ওসি ( তদন্ত) মোঃ আমানুল্লাহ আল বারী সঙ্গীয় ফোর্স  সহ অভিযান চালিয়ে গ্রেফতার করেব। ব্যাপক জিঙ্গাসাবাদে তাদের স্বীকারোক্তি মোতাবেক ঘরের মেঝেতে লুকিয়ে রাখা একটি চায়না পিস্তল ও দেশি তৈরি দু’টি শুটারগান উদ্ধার করা হয়। হানিফ  বেন্দারচর গ্রামের বাবু মোল্যার ছেলে।
তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। এ ঘটনায় কালিয়া থানায় অস্ত্র আইনে মামলা রুজু করে আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host