শুক্রবার, ২১ জুন ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

অবৈধভাবে বাংলাদেশ সীমান্ত অতিক্রমকালে দালালসহ ৩১ জন আটক

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : বুধবার, ২৭ জুলাই, ২০২২, ৬:৫৩ অপরাহ্ন

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার বিভিন্ন সীমান্ত থেকে গত মঙ্গলবার ও বুধবার রাতের বিভিন্ন সময়ে সীমান্ত অতিক্রম কালে নারী ও শিশুসহ ৩১জন কে আটক করেছে ৫৮ বিজিবি। বিজিবি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ২৬জুলাই উপজেলার যাদবপুর বিওপি’র টহল দল কর্তৃক ঝিনাইদহ জেলার মহেশপুর থানার কানাইডাঙ্গা গ্রামের রাস্তার উপর হতে ১টি ইজিবাইক ও ১ জন দালালসহ মোট ৬ জনকে আটক করে। এদের মধ্যে পুরুষ-২ ও নারী-৪ জন।


এছাড়া ২৭ জুলাই রাত ১টার দিকে মহেশপুরের পলিয়ানপুর বিওপির টহল দল মহেশপুর থানার কাজীরবেড় বটতলা হতে ভারতে প্রবেশের চেষ্টা কালে ২ জন পুরুষ বাংলাদেশী নাগরিক কে আটক করে।
একই দিনে (২৭ জুলাই) রাত সাড়ে ৫টার দিকে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি’র মাটিলা বিওপির টহল দল মহেশপুর থানার জলুলী গ্রামের পাকা রাস্তার উপর হতে ভারতে প্রবেশের চেষ্টা কলে ২১ জন বাংলাদেশী নাগরিককে আটক করে। এদর মধ্যে ১৪ পুরুষ, ৫ নারী ও ৩জন শিশু রয়েছে। এদের সকলেই বাংলাদেশী নাগরিক। সকলকে বাংলাদেশ হতে ভারতে প্রবেশের চেষ্টা করার অপরাধে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host