রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:১২ অপরাহ্ন
শিরোনাম
যুক্তরাষ্ট্রের ডলারই সবচেয়ে বড় অস্ত্র পত্নীতলায় প্রতিবেশীর আঘাতে আহত ব্যক্তির মৃত্যু মহেশপুরের কোদলা নদীতে চলছে অবৈধ ভাবে বালু উত্তোলন কুড়িগ্রামের উলিপুরে ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে ব্যবসায়ীকে জখম করে টাকা লুট ফরিদপুরের মধুখালীতে মিনা দিবস  পালিত  পিরোজপুরে সাংবাদিকদের সাথে চিত্রনায়ক জায়েদ খানের মতবিনিময় কুড়িগ্রামের উলিপুর থানার অদূরে ক্যাবল নেটওয়ার্কের অফিসে চুরি  আদিতমারীতে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে  মতবিনিময় সভা অনুষ্ঠিত  পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান Überprüfung Test : FuckBookMobile.com Busted Verwenden von} AI Bots & Fake Dating Benutzer
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

লালমনিরহাটের কালীগঞ্জে আওয়ামীলীগের দ্বি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ গোলাপ মিয়া লালমনিরহাট জেলা প্রতিনিধি
Update : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২, ৮:২৩ পূর্বাহ্ন

মোঃ গোলাপ মিয়া লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ  লালমনিরহাট ২ সংসদীয় আসন (আদিতমারী – কালীগঞ্জ) উপজেলার মধ্যে কালীগঞ্জ উপজেলায় আওয়ামীলীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২সেপ্টম্বর) বিকাল ৪ ঘটিকায়  কালীগঞ্জ উপজেলার করিম উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে আওয়ামীলীগের সম্মেলনটি  অনুষ্ঠিত হয়েছে। এই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে রং বেরঙের ফেস্টুন ব্যানার নিয়ে মিছিল করে উপজেলা প্রাণকেন্দ্রে করিম উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপস্থিত হয়। এদিকে পাশের উপজেলা আদিতমারী থেকে সমাজকল্যাণ মন্ত্রীর একান্ত এপিএস, মিজানুর রহমান মিজান এর নেতৃত্বে   আওয়ামীলীগের নেতা কর্মীগণ  এক হাজার মটর সাইকেলের বহর নিয়ে কালীগঞ্জ উপজেলা সম্মেলনের মাঠে উপস্থিত হয়। দুই উপজেলার নেতা কর্মীদের সরব উপস্থিতিতে করিম উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ পূর্ন হয়ে যায় । উক্ত সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি,  সম্মেলনটির  উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী  মোতাহার হোসেন এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখয়াত হোসেন শফিক,কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট সফুরা বেগম রুমি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নজরুল হক পাটোয়ারী ভোলা, সাধারন সম্পাদক এডভোকেট  মতিয়ার রহমান যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাস্বপন,সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান রাকিব,জেলা যুবলীগের সভাপতি হুমায়ুন কবির মোড়ল প্রমুখ সম্মেলনের সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম,পির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন শাজাহান খান এমপি, তিনি বলেন বর্তমান সরকারের সময় উন্নয়নমূলক কাজ হয়েছে বেশি উন্নয়নের জোয়ার  নষ্ট করতে  বিএনপি জামাত জোটের নেতাদের মাথায় ভুত  চেপেছে । আন্দোলনের নামে বিশৃঙ্খলা করার চেষ্টা করলে তার পরিনাম ভয়াবহ আকার ধারণ করবে বললে হুঁশিয়ারি দিয়ে বলেন সেই জন্য সকল নেতা কর্মীদের সজাগ থাকতে হবে। বিশেষ অতিথি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন বক্তৃতায় বলেন বেগম জিয়া সাজাপ্রাপ্ত আসামি এবং তার পুত্র তারেক রহমান পলাতক আসামী তাহলে আপনাদের কাছে প্রশ্ন বিএনপির আর কোন নেতা আছে যে শেখ হাসিনার মত উন্নায়ন করতে পারবে। এদের উপরে দেশের মানুষের আস্থা নেই, তাই বিএনপি পাগলের প্রলাপ বকছে, আগামী দিনে শেখ হাসিনা কে ক্ষমতায় আনতে নেতা কর্মীদের রাজপথে থাকতে হবে, বিএনপিকে প্রতিহত করতে হবে। সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন লালমনিরহাট জেলার বিএনপি নেতা আসাদুল হাবিব দুলুর রাজত্ব শেষ করে দিতে হবে। সামনে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে সেই নির্বাচনে আসাদুল হাবিব দুলু  জামানতের টাকা বাজেয়াপ্ত হবে সমাজকল্যাণ মন্ত্রী চ্যালেঞ্জ করে । উক্ত সম্মেলনে সমাজকল্যাণ মন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান  আহমেদ এমপি কে সভাপতি ও চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি মিজানুর রহমান মিজু কে সাধারণ সম্পাদক পদে  নির্বাচিত করে নাম ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host