রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৯ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

কিশোর গ্যাংয়ের হাতে মাছ বিক্রেতা খুন

Reporter Name
Update : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৩:৪৮ অপরাহ্ন

খুলনা প্রতিনিধি: এক’শ টাকা নিয়ে বিরোধের জের ধরে খুলনায় কিশোর গ্যাংয়ের হাতে ইয়াসিন নামে এক মাছ বিক্রেতা খুন হয়েছে। আজ শুক্রবার বেলা ১১টার দিকে মহানগরীর শেরে বাংলা রোডের ৩ নং কাশেম সড়কের দক্ষিণ মাথায় এ ঘটনা ঘটে।
নিহত ইয়াসিন বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার সোনাখাল গ্রামের বাসিন্দা ওবাইদুলের ছেলে। তিনি নগরীর পশ্চিমবানিয়া খামার এলাকার জিন্নাত ফকিরের বাড়িতে মামার সাথে ভাড়া থাকতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাছ বিক্রেতা ইয়াছিন নগরীর সান্ধ্য বাজারে মাছ বিক্রি করতেন। শুক্রবার তিনি বাজারের যেতেন না। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় বন্ধুদের সাথে তিনি আড্ডা দিতেন। সকালে ৩ নং কাশেম সড়কে বন্ধুদের সাথে আড্ডা দিতে আসেন। এ সময় ১২ জনের একদল দুর্বৃত্ত তার ওপর আক্রমণ করে। কিছু বুঝে ওঠার আগে ধারালো অস্ত্রদিয়ে বুকের ৩ স্থানে আঘাত করে। মাটিতে লুটিয়ে পড়লে তারা ইজিবাইকে উঠে গল্লামারীর দিকে চলে যায়।
এক’শ টাকা নিয়ে তার বন্ধুদের সাথে বিরোধ ছিল। আহত ইয়াছিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানায়, যেখানে ইয়াসিনকে কুপিয়েছে তার বন্ধু বা কিশোর গ্যাংয়ের সদস্যরা, সেখানে সিসি ক্যামেরা আছে। সিসি ক্যামেরার নিচেই এ ঘটনা ঘটেছে। ফুটেজ দেখলে সব নিশ্চিত হওয়া যাবে।

খুলনা থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন বলেন, ঘটনা শুনে হাসপাতালে আসেন তিনি। নিহতের বাড়ি মোড়লগঞ্জ। এখানে তিনি মামার সাথে পশ্চিমবানিয়া খামার এলাকার একটি বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। দুর্বৃত্তরা কি কারণে তাকে হত্যা করেছে তা তিনি জানেন না। তবে আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host