বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পলাশবাড়ীতে ১৪০ টি পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা জেলা প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২, ৭:২৮ অপরাহ্ন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ হস্তান্তর করা হয়েছে। আজ ২১ জুলাই বৃহস্পতিবার সকালে গণভবন থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে ২৬ হাজার ২২৯ জন গৃহহীন মানুষের মাঝে উপহার হিসেবে পাকাঘর প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন । এরপর পলাশবাড়ী উপজেলায় ১৪০টি ঘরের দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয় সুবিধাভোগী পরিবারের হাতে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে সারাদেশের ন্যায় উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ , পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আবু বকর প্রধান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডলসহ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানগণ,সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানগণ,দলীয় নেতৃবৃন্দ ও উপজেলায় কর্মরত সাংবাদিকগণ এসময় উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য , প্রকল্পের তৃতীয় পর্যায়ে ২য় ধাপে তালিকাভুক্ত সুবিধাভোগীদের নামে ২ শতাংশ জমি ও গৃহের কবুলিয়াত দলিল সম্পাদন সম্পন্ন করা হয়। পলাশবাড়ী উপজেলায় ১৪০টি সুবিধাভোগী পরিবারের মাঝে ঘরের দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host