মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

বোয়ালমারীতে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক নিহত

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর
Update : শনিবার, ৯ জুলাই, ২০২২, ১২:০৩ অপরাহ্ন

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে এক পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় জাহাঙ্গীর হোসেন জসীম নামে এক সাংবাদিক নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালকও সামান্য আহত হয়েছে।  গতকাল শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে বোয়ালমারী-মহম্মদপুর সড়কে এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর হোসেন জসীম বোয়ালমারী উপজেলায় দৈনিক গণমুক্তির পত্রিকায় কর্মরত ছিলেন। তিনি বোয়ালমারী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের শিবপুর গ্রামের বাসিন্দা। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, উপজেলার ময়না ইউনিয়ন থেকে সংবাদ সংগ্রহের কাজ শেষ করে বোয়ালমারী-মোহাম্মদপুর সড়ক দিয়ে বোয়ালমারী আসার পথে ময়না বাবর বিশ্বাসের দোকানের সামনে এক পথচারীকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উপর পড়ে যায়। এ সময় মাথায় মারাত্মক আঘাত পাওয়া মোটরসাইকেল আরোহী জাহাঙ্গীর হোসেন ও চালককে আহত অবস্থায় স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক সাংবাদিক জাহাঙ্গীর হোসেন জসিমকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল চালক প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
নিহতের লাশ উদ্ধারকারী বোয়ালমারী থানার উপপরিদর্শক আব্দুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় পরিবারের কোন অভিযোগ না থাকা এবং বিনা ময়না তদন্তে লাশের আবেদন করলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের ছেলে বাদি হয়ে থানায় অপমৃত্যু মামলা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host