বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পলাশবাড়ীতে গৃহবধূ ধর্ষণ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা জেলা প্রতিনিধি
Update : রবিবার, ২৬ জুন, ২০২২, ৬:০০ অপরাহ্ন

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ২ নং হোসেনপুর ইউনিয়নের মধ্যরামচন্দ্রপুর(নয়াপাড়া) গ্রামের দিনমজুর নিরেন চন্দ্র রায়ের স্ত্রী জয়ারানীকে ৩ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের।
জানা যায়, গত রবিবার ১৯ জুন সকালে চাতালের কাজের উদ্দেশ্য বের হয়ে আমলিতলা নামক ফাঁকা স্থানে পৌছালে সেখানে পাশ্ববর্তী গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামের নুরন্ববী মন্ডলের ছেলে রিপন মন্ডল(৪২) তাকে পানের বরজে কাজের কথা বলে মোটর সাইকেলে করে তুলে নিয়ে একটি পানের বরজে একটি টিনের ঘরে বেঁধে রেখে বিবস্ত্র করে প্রথমে শরীরের বিভিন্ন স্থানে সিগারেটের আগুনে স্যাঁকা দেয়,মারধর করে জোরপূর্বক ধর্ষণ করে।
চিৎকার করলে তাকে এবং তার স্বামী সন্তানকে হত্যা করবে বলে হুমকি দিয়ে বিবস্ত্র অবস্থায় বেঁধে ঘরে ৩দিন আটকে রেখে ধর্ষন করে।
২১জুন মঙ্গলবার রাত্রি ১১:৩০মিনিট নাগাদ সেখান থেকে বিবস্ত্র অবস্থায় পালিয়ে এসে একটি বাড়ির বাড়ান্দায় রাখা ওড়না শরীর ঢেকে তার নিজ বাড়িতে পৌছে ঘটনাটি সবাইকে জানায়।  সেই রাতেই ভুক্তভোগীরা  পলাশবাড়ী থানায় আসে এবং মামলা দায়ের করে।
মামলার দায়েরের পর থেকেই আসামীপক্ষ ভুক্তভোগী পরিবারকে মামলা তুলে নিতে বিভিন্ন হুমকি-ধামকি দিচ্ছেন বলে জানিয়েছে।
থানা পুলিশ আসামীকে ধরতে গিয়ে আসামীকে না পেয়ে রেজিষ্ট্রেশনবিহীন একটি মোটর সাইকেল জব্দ করেছে।
এই ঘটনাটি জানার সঙ্গেই বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের গাইবান্ধা জেলা ও পলাশবাড়ী উপজেলা নেতৃবৃন্দ ভুক্তভোগী পরিবারের সঙ্গে দেখা করে তাদের পাশে থেকে সার্বিক সহযোগীতার আশ্বাস দিয়েছেন।এ মামলার বিষয়ে জাতীয় হিন্দু মহাজোটের জেলা আহ্বায়ক,মানবাধিকার কর্মি,সাংবাদিক দীপক কুমার পাল পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফোন করলে তিনি জানান,
মামলা দায়ের হয়েছে,মেডিকেল রিপোর্ট এখনো হাতে পাইনি তবে আসামীকে গ্রেফতারের চেস্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host