শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৩:২৪ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পাকিস্তানে সুইডিশ নারী ধর্ষিত

Reporter Name
Update : শুক্রবার, ১০ জুন, ২০২২, ১২:৫৭ অপরাহ্ন

পাকিস্তানে আন্তর্জাতিক একটি সংস্থায় কাজ করা সুইডেনের একজন নারীকে তার বাড়ির সিকিউরিটি গার্ড ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছেন তিনি। মঙ্গলবার রাজধানী ইসলামাবাদে এ ঘটনা ঘটে। ওই নারীর বসবাস রাজধানীর জি৬/৪ নম্বর বাসায়। সেখানেই মঙ্গলবার দিবাগত রাতে তাকে ধর্ষণ করা হয়। এই অভিযোগ করার পর আবপাড়া পুলিশ পাকিস্তান দণ্ডবিধির ৩৭৬ ও ৩৭৭ ধারার অধীনে একটি মামলা করেছে। অন্যদিকে অভিযুক্ত নিরাপত্তাকর্মীকে তাদের হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে। এ খবর দিয়েছে অনলাইন জিও নিউজ।

এফআইআর অনুযায়ী, এ বছরের শুরু থেকেই ইসলামাবাদে বসবাস করছেন সুইডেনের ওই নারী। তিনি বলেছেন, স্থানীয় সময় মঙ্গলবার রাত সাড়ে এগারটার দিকে বেডরুমে ঘুমন্ত অবস্থায় ছিলাম। কিছু একটা শব্দে যখন আমি জেগে যাই, বুঝতে পারি রুমে কেউ একজন আছে। এ সময় পিছন থেকে কেউ একজন আমার ওপর হামলে পড়ে।

অন্ধকার থাকার কারণে সে কে- তা চিনতে পারিনি। আক্রমণকারী আমার চেয়ে প্রচুর শক্তিশালী। সে আমার মুখ হাত দিয়ে চেপে ধরে ধর্ষণ করে। এ সময় আমার দম বন্ধ হয়ে আসছিল। ফলে মারা যেতে পারতাম। 

এক পর্যায়ে ভিকটিম তাকে ওয়াশরুমে যেতে দেয়ার অনুমতি চান। এ সময়ই তিনি তাকে চিনতে পারেন। দেখেন ধর্ষক তারই নিরাপত্তা প্রহরী। তাকে তার বাড়িতে নিয়োগ করেছে একটি নিরাপত্তা বিষয়ক কোম্পানি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host