শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

লালমনিরহাটের আদিতমারীতে ১০ম গ্রেড দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

মোঃ গোলাপ মিয়া লালমনিরহাট জেলা প্রতিনিধি
Update : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪, ৬:৫২ অপরাহ্ন

মোঃ গোলাপ মিয়া লালমনিরহাট জেলা প্রতিনিধি: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক/ শিক্ষিকা ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে আদিতমারী উপজেলা পরিষদ চত্বরে ঘণ্টা ব্যাপী মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।
উক্ত মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কালে বক্তব্য রাখেন  বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির সভাপতি আব্দুস সোবহান তিনি বক্তব্যে বলেন ১০ম গ্রেড আমাদের দাবি নয়, আমাদের অধিকার,নিঃশর্তে আমাদের ১০ম গ্রেড দিতে হবে। এটা আমাদের মর্যাদার বিষয়, তিনি আরো বলেন পৃথিবীর অন্যান্য দেশের শিক্ষকরা সর্বোচ্চ বেতন ও সম্মান পেয়ে থাকেন শুধু বাংলাদেশে আমরা বৈষম্যের শিকার এই বৈষম্য দূর করার জন্য অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা করা হয়েছে। অতি দ্রুত ১০ গ্রেড বাস্তবায়নের অনুরোধ জানানো হয়েছে।  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক মোঃ শামিম আলম, সহকারী শিক্ষক মোঃ বাদশাহ আলম, সহকারী শিক্ষিকা মোছাঃ নিগার সুলতানা, সহকারী শিক্ষক মোঃ মিজানুর রহমান মানিক, সহকারী শিক্ষক মোঃ বদিরুজ্জামান, সহকারী শিক্ষক মোঃ মশিউর রহমান, সহকারী শিক্ষক মোঃ ইবনে কাজেম, সহকারী শিক্ষক মোঃ ফারুক হোসেন সহকারী শিক্ষক আব্দুর রশিদ সহ আরও অনেকেই। মানববন্ধন শেষে আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার নুর -ই- আলম সিদ্দিকী মহোদয়ের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host