রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম
কুড়িগ্রামের উলিপুরে দুই রাজা গ্রেফতার যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মাণ করতে হবে..আব্দুল মোনায়েম মুন্না শিক্ষকরা রাষ্ট্র ও সমাজের বাতিঘর- রাজৈরে প্রশাসনের উদ্যোগে বিশ্ব শিক্ষক দিবস পত্নীতলায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত লালমনিরহাটের আদিতমারীতে ১০ম গ্রেড দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ঝিনাইদহে চিকিৎসকের ভুল অপারেশনে রোগী মৃত্যুর অভিযোগ বাংলাদেশ ইসলামি রাষ্ট্রে পরিণত হবে: মুজিবুর রহমান প্রয়োজনে আবারও রাজপথে নামতে হবে: ফখরুল মাদারীপুরের রাজৈরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

এডভোকেট মনজুরুল আলম সুজন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আইনজীবী হিসাবে তালিকাভুক্ত হলেন

মোঃ হৃদয় হোসেন, প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪, ৮:৫১ অপরাহ্ন

মোঃ হৃদয় হোসেন, প্রতিনিধি : উন্নত, সুন্দর এবং সাফল্যমন্ডিত জীবন একজন ব্যক্তির কাছে অনেক আকাক্সিক্ষত বিষয়। প্রতিটি ব্যক্তিই তার জীবনটাকে সুন্দর, উন্নত এবং সাফল্যমন্ডিত দেখতে চায়। কেউ এমন প্রত্যাশিত জীবন গঠন করে, কেউ গঠন করতে পারে না। এমন জীবন গঠনের জন্য ব্যক্তির জীবনে বিনয়, নম্রতা ও সততার উপস্থিতি প্রয়োজন যার সব টুকুই আছে এডভোকেট মনজুরুল আলম সুজনের মাঝে ।
মনজুরুল আলম সুজন বলেন, আমি যে সাফল্য অর্জনের পেছনে ছুটে চলতে গিয়ে আমার ঘাম, শ্রম, পরিশ্রম ঢেলে দিচ্ছি, সেই পথ চলায় যদি আমি বিনয়, নম্রতা ও সততাকে ধারণ না করি তাহলে আমার অর্জিত সাফল্য হবে ঐ বৃক্ষের ন্যায় যেই বৃক্ষে তার ডাল-পালার চেয়ে আগাছাই শক্তিশালী।
এডভোকেট মনজুরুল আলম সুজন ঝিনাইদহ জেলার কৃতি সন্তান, ইসলামী বিশ্ববিদ্যালয় আইন বিভাগের ০২-০৩ সেশনের সাবেক মেধাবী ছাত্র, রাষ্ট্রের Deputy Attorney General (DAG) মনজুরুল আলম সুজন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আইনজীবী হিসাবে তালিকাভুক্ত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host