রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম
কুড়িগ্রামের উলিপুরে দুই রাজা গ্রেফতার যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মাণ করতে হবে..আব্দুল মোনায়েম মুন্না শিক্ষকরা রাষ্ট্র ও সমাজের বাতিঘর- রাজৈরে প্রশাসনের উদ্যোগে বিশ্ব শিক্ষক দিবস পত্নীতলায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত লালমনিরহাটের আদিতমারীতে ১০ম গ্রেড দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ঝিনাইদহে চিকিৎসকের ভুল অপারেশনে রোগী মৃত্যুর অভিযোগ বাংলাদেশ ইসলামি রাষ্ট্রে পরিণত হবে: মুজিবুর রহমান প্রয়োজনে আবারও রাজপথে নামতে হবে: ফখরুল মাদারীপুরের রাজৈরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

কুড়িগ্রাম সীমান্তে ভারতীয় নাগরিক আটক

হাফিজ সেলিম, কুড়িগ্রাম
Update : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪, ৫:১৭ অপরাহ্ন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রামের ভুরুঙ্গামারী সীমান্তে অবৈধ অনুপ্রবেশের দায়ে মোজাফফর হোসেন(৪৮) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি।
বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ভুরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন।
এর আগে বুধবার রাত আটটার দিকে জেলার ভুরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার সীমান্তের এলাকার ভোটহাট বাজার থেকে তাকে আটক করা হয়। মোজাফফর হোসেন ভারতের কোচবিহার জেলার সাহেবগঞ্জ উপজেলার মাদারগঞ্জ এলাকার মোহাম্মদ আলীর ছেলে।
বিজিবি জানায়, বুধবার রাতে লালমনিরহাট বিজিবির আওতাধীন বাগভান্ডার বিওপির সীমানা পিলার ৯৫৭ এর নিকট দিয়ে দুইজন ভারতীয় নাগরিক অবৈধ অনুপ্রবেশ করে বাংলাদেশের ৬০০ গজ অভ্যন্তরে ভোটহাট বাজারে ঘোরাফেরা করছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে ভাগভান্ডার বিওপি ক্যাম্পের একটি দল তাদের আটক করে জিজ্ঞেসাবাদ করে। প্রাথমিক ভাবে তারা জানায়, তারা বাংলাদেশি নাগরিক বাজারে এসেছিল ঔষধ ক্রয় করতে, এসময় বিজিবি সদস্যরা চ্যালেঞ্জ করলে একজন দৌঁড়ে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়, অপরজনকে আটক করে বিজিবি।  ভারতীয় নাগরিক মোজাফফরকে বিজিবি সদস্যরা ভুরুঙ্গামারী থানায় হস্তান্তর করেন।
লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আসিফুল ইসলাম সিদ্দিকী ভারতীয় নাগরিককে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
ভুরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অবৈধ অনুপ্রবেশের দায়ে এক ভারতীয় নাগরিকের বিরুদ্ধে থানা মামলা হয়েছে। তাকে আজ বৃহস্পতিবার সকালে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host