রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

সিপিবি শৈলকূপা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৪৮ অপরাহ্ন

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি : জুলাই – আগস্ট গণঅভ্যুত্থানে হত্যকান্ডের বিচার, অর্থ পাচারকারী-ঋণখেলাপীদের বিচার ও অর্থ উদ্ধার, মুক্তিযুদ্ধের ইতিহাস-ঐতিহ্য,  সংখ্যালঘু সম্প্রদায়, মন্দির, মাজারসহ বিভিন্ন উপাসনালয়ে হামলা, ভাংচুর ও দখল বাণিজ্যের বিরুদ্ধে কার্যকর ভূমিকা গ্রহণ,  অবিলম্বে নির্বাচনসহ সকল সংস্কারের রোডম্যাপ ঘোষণার দাবিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি শৈলকূপা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শনিবার শৈলকূপা চৌরাস্তা মোড়ে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।  সিপিবি শৈলকূপা শাখা সম্পাদক সাজ্জাত হোসেন এর সভাপতিত্বে এবং যুবনেতা বায়েজিদ হোসেন এর  সঞ্চালনায়  সমাবেশে প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন সিপিবি ঝিনাইদহ জেলা কমিটির সভাপতি কমরেড রবিউল আলম খোকন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিপিবি ঝিনাইদহ জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড স্বপন বাগচী, যুব ইউনিয়ন ঝিনাইদহ জেলা সভাপতি এ্যাডভোকেট আবু তোয়াব অপু, বাসদ ঝিনাইদহ  জেলা সমন্বয়ক অ্যাডভোকেট আসাদুল ইসলাম, কমিউনিস্ট লীগ ঝিনাইদহ জেলা সভাপতি সাহিদুল এনাম পল্লব, উদীচী ঝিনাইদহ জেলা সভাপতি কে এম শরীফুল ইসলাম প্রমূখ।
সমাবেশে বক্তারা বিশেষ ট্রাইবুনাল গঠন করে জুলাই – আগস্টে হত্যাকান্ডের বিচার, মব জাস্টিস বন্ধ,  আইনের শাসন প্রতিষ্ঠা, পাচারকৃত অর্থ ফেরত আনা  স্বাস্থ্য, শিক্ষায় ব্যয় বাড়ানো, নিত্যপন্যের বাজার নিয়ন্ত্রণ, সংস্কারের রোডম্যাপ তৈরি, মাজার, মন্দিরে হামলা বন্ধ করে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার আহবান জানান। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host