শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
মাদারীপুরে আইনজীবী হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ঢাকায় মেট্রো বন্ধ যারা এখনও যোগ দেননি, তাদের আর সুযোগ নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ ব্রিগেডিয়ার জেনারেল ( অবসরপ্রাপ্ত) শামীম কামাল পিপলুর আগমন উপলক্ষে প্রস্তুতি মূলক আলোচনা সভা পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন কয়রায় দুর্নীতি বিরোধী মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের বিক্ষোভ মিছিল মানববন্ধন ও সমাবেশ ঝিনাইদহে পুলিশের এক এসআইসহ ৩ জনকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক করেছে র‌্যাব বাংলাদেশ প্রেসক্লাব আদিতমারী উপজেলা শাখা ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে ঝিনাইদহে উপকারভোগীদের সমাবেশ

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩, ৫:৫১ অপরাহ্ন

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে সরকারী উপকারভোগীদের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপনের জন্য সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বিকেলে শহরের ওয়াজির আলী হাই স্কুল মাঠে এ সমাবেশের আয়োজন করে সদর উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া আক্তার চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি। সেসময় উপস্থিত ছিলেন হরিনাকুন্ডু উপজেলার চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলম হিরণ, সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান আরতি দত্ত, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী রওশন আলী, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রাজু আহমেদ, সদর উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক শাহ মোঃ ইব্রাহিম খলিল রাজা, সদর এমপির পিএস রোকনুজ্জামান রিপন, সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলম মিয়াসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং ইউপি চেয়ারম্যানগণ ও উপকারভোগীরা।
প্রধান অতিথি বলেন, সামাজিক নিরাপত্তা বেষ্টনী, নারী ও শিশুদের উন্নয়ন ও বিভিন্ন পেশাজীবীদের দক্ষতা ও সামর্থ্য বৃদ্ধিতে বর্তমান সরকারের গৃহীত নানাবিধ প্রকল্পের মাধ্যমে ৩০ হাজার উপকারভোগী জনসাধারনের পক্ষে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছে। সকলকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার আহবান জানান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host