শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
মাদারীপুরে আইনজীবী হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ঢাকায় মেট্রো বন্ধ যারা এখনও যোগ দেননি, তাদের আর সুযোগ নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ ব্রিগেডিয়ার জেনারেল ( অবসরপ্রাপ্ত) শামীম কামাল পিপলুর আগমন উপলক্ষে প্রস্তুতি মূলক আলোচনা সভা পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন কয়রায় দুর্নীতি বিরোধী মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের বিক্ষোভ মিছিল মানববন্ধন ও সমাবেশ ঝিনাইদহে পুলিশের এক এসআইসহ ৩ জনকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক করেছে র‌্যাব বাংলাদেশ প্রেসক্লাব আদিতমারী উপজেলা শাখা ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মাগুরার শ্রীপুরে প্রধানমন্ত্রীর উপহার ট্যাবলেট কম্পিউটার পেল মেধাবী শিক্ষার্থীরা

অলোক রায়, স্টাফ রিপোর্টার
Update : রবিবার, ১৬ জুলাই, ২০২৩, ৬:৩৯ অপরাহ্ন

অলোক রায় ইসরাফ রিপোর্টার: মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীপুর এম.সি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর জনশুমারি ও গৃহগণনা ২০২২ প্রকল্প হতে মেধাবী শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তুলতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মাগুরা জেলার মাগুরা সদর, শ্রীপুর ও মহম্মদপুর উপজেলার ৫৪ টি বিদ্যালয়ের ৯ম-১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মধ্যে  মোট ৩৯৩ টি ট্যাবলেট কম্পিউটার বিতরণ করা হয়েছে।
ট্যাবলেট কম্পিউটার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক, মাগুরা মোহাম্মদ আবু নাসের বেগ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আয়েশা আক্তার মিলি, উপ-পরিচালক (ভারপ্রাপ্ত), জেলা পরিসংখ্যান অফিস, মাগুরা, প্রফেসর নির্মল কুমার সাহা, অধ্যক্ষ, শ্রীপুর সরকারি কলেজ;  শ্যামানন্দ কুন্ডু, সহকারী কমিশনার (ভূমি), শ্রীপুর, আবুল কালাম আজাদ, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, শ্রীপুর উপজেলা শাখা, কাজী জালাল উদ্দীন,ভাইস চেয়ারম্যান, শ্রীপুর উপজেলা পরিষদ,  ড. মুসাফির নজরুল, সভাপতি, শ্রীপুর প্রেসক্লাব, বীর মুক্তিযোদ্ধা বিশ্বাস মো. ইকরাম আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমাণ্ডার, শ্রীপুর, মো. মসিয়ার রহমান, চেয়ারম্যান, শ্রীপুর ইউনিয়ন পরিষদ, মাগুরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমলেশ মজুমদার, উপজেলা নির্বাহী অফিসার, শ্রীপুর।
জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন যে, আজকের এই স্কুল পড়ুয়া শিক্ষার্থীরাই ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন যে, জীবনে বড় হতে হলে বড় স্বপ্ন দেখতে হবে। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেয়া এই ট্যাবগুলোর যথার্থ ব্যবহার করার জন্য শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের পরামর্শ দেন। সর্বোপরি তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে এই অসাধারণ উপহারের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host