শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
মাদারীপুরে আইনজীবী হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ঢাকায় মেট্রো বন্ধ যারা এখনও যোগ দেননি, তাদের আর সুযোগ নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ ব্রিগেডিয়ার জেনারেল ( অবসরপ্রাপ্ত) শামীম কামাল পিপলুর আগমন উপলক্ষে প্রস্তুতি মূলক আলোচনা সভা পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন কয়রায় দুর্নীতি বিরোধী মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের বিক্ষোভ মিছিল মানববন্ধন ও সমাবেশ ঝিনাইদহে পুলিশের এক এসআইসহ ৩ জনকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক করেছে র‌্যাব বাংলাদেশ প্রেসক্লাব আদিতমারী উপজেলা শাখা ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ভিজিএফের চাল নিয়ে বাড়ি ফেরা হলো না লক্ষী রানীর

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩, ১০:৫০ পূর্বাহ্ন

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহ জেলার শৈলকুপায় ভিজিএফের চাল নিয়ে বাড়ি ফেরা হলো না লক্ষী রানী দাসের (৫১)। ট্রাকের ধাক্কায় নিহত হন তিনি। এ সময় আরও ৩ নারীসহ ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন।
সোমবার (২৬ জুন) দুপুরে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের চন্ডিপুর নামক স্থানের তেলের পাম্প এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত লক্ষী রানী দাস একই উপজেলার গাড়াগঞ্জ গ্রামের মান্য দাসের স্ত্রী।


এলাকাবাসী সূত্রে জানা যায়, দুধসর ইউনিয়ন পরিষদ থেকে ভিজিএফের চাল নিয়ে চার নারী ব্যাটারিচালিত ভ্যানযোগে (অটো ভ্যান) বাড়ি যাচ্ছিলেন। পথে ঘটনাস্থলে পৌঁছালে ঝিনাইদহগামী একটি ট্রাক যাত্রীবাহী ভ্যানটিকে ধাক্কা দেয়। এ সময় ভ্যান ও ট্রাক দুটিই উল্টে রাস্তার পাশের জমিতে পড়ে যায়। এতে ভ্যানে থাকা চার নারী রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে লক্ষী রানী দাসকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত তিন নারী হাসপাতালে ভর্তি রয়েছেন।
ঝিনাইদহ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্র্যাকটি আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host