শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

২০১৪ সালে পিরোজপুরে বিএনপি নেতাকে হত্যা চেষ্টা অভিযোগে মামলা

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : সোমবার, ৭ অক্টোবর, ২০২৪, ৬:১০ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : ২০১৪ সালে পিরোজপুর সদর উপজেলার বিএনপির তৎকালীন ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মোতালেব আকন কে হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার  (০৩ অক্টোবর )পিরোজপুরের আদালতে ৯ জনকে নামীয় আসামী করে এ মামলা দায়ের করা হয়েছে। আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে পিরোজপুর সদর থানায় তদন্ত করার আদেশ প্রদান করেছে।
মামলার আসামীরা হলো পিরোজপুর সদর উপজেলার মূলগ্রাম এলাকার চুন্নু শেখ, স্বপন দত্ত, কাঞ্চন শেখ, শাহাদাৎ হাওলাদার, লক্ষণ দত্ত, আনোয়ার সিকদার, বাদল তালুকদার ও তানজিল শেখ।


মামলার বিবরণীত উল্লেখ করা হয়, ২০১৪ সালের ২৩ মার্চ পিরোজপুর সদর উপজেলার বিএনপির তৎকালীন ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মোতালেব আকনকে সদর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় সন্ত্রাসীরা তাকে বাড়ির সামনে থেকে  হত্যার উদ্দ্যেশে তাকে ধরে নিয়ে যায়। এ সময় তারা বলে বিএনপির মনোনীত প্রার্থী এলিজা জামানের পক্ষে কাজ করার জন্য তারা তাকে হত্যা করা হবে হবে। পরে সন্ত্রাসীরা হত্যার করার জন্য ধারালো অস্ত্র দিয়ে কোপ দিলে সেই কোপ আব্দুল মোতালেব আকনকে মেরুদন্ডে লাগে এবং এতে করে স্পাইনাল কড বিচ্ছিন্ন হয়ে যায় এবং পাজরের হাড় কেটে যায়। দীর্ঘদিন উন্নত চিকিৎসা নেবার পর আব্দুল মোতালেব আকন বুকের নিচ থেকে পা পর্যন্ত অবস হয়ে যায় এবং বর্তমানে পঙ্গু অবস্থায় জীবন-যাপন করছে।
মোতালেব আকনের পুত্র সাব্বির হোসেন জানান, আওয়ামী সন্ত্রাসীরাই তার বাবাকে কুপিয়ে পঙ্গু করে দিয়েছে । এই হমলাকারীদের বিচার দাবী করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host