শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
মাদারীপুরে আইনজীবী হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ঢাকায় মেট্রো বন্ধ যারা এখনও যোগ দেননি, তাদের আর সুযোগ নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ ব্রিগেডিয়ার জেনারেল ( অবসরপ্রাপ্ত) শামীম কামাল পিপলুর আগমন উপলক্ষে প্রস্তুতি মূলক আলোচনা সভা পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন কয়রায় দুর্নীতি বিরোধী মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের বিক্ষোভ মিছিল মানববন্ধন ও সমাবেশ ঝিনাইদহে পুলিশের এক এসআইসহ ৩ জনকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক করেছে র‌্যাব বাংলাদেশ প্রেসক্লাব আদিতমারী উপজেলা শাখা ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শৈলকুপা উপজেলা আ.লীগের সংবাদ সম্মেলন

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩, ৭:১৪ অপরাহ্ন

রয়েল আহমেদ , শৈলকুপা(ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাইয়ের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মোলন করেছে উপজেলা ও পৌর আওয়ামীলীগ, সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সহযাগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যানসহ ১৩টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ। বৃহস্পতিবার(১৬ নভেম্বর) সকাল ১১টায় শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় এ সংবাদ সম্মলন অনুষ্ঠিত হয়।
এতে সকলের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম আব্দুল হাকিম আহমেদ।
সংবাদ সম্মেলন থেকে অভিযোগ করা হয়, এক হাইব্রীড নেতার যোগসাজসে আওয়ামীলীগ থেকে বহিস্কৃত কিছু নেতা সংসদ সদস্য আব্দুল হাইয়ের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। সম্প্রতি তারা বেসরকারি একটি টিভি চ্যানেলের(এটিএন বাংলা) সাংবাদিক ঢাকা থেকে এনে মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছেন। যা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। সংবাদ সম্মেলন থেকে সংসদ সদস্য’র বিরুদ্ধে এই অপপ্রচারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আরো বলেন, ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসন নৌকার বিজয় ধরে রাখতে ২০০১ সাল থেকে পরপর ৪ বার নির্বাচিত বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের কোনো বিকল্প নেই। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধলহরাচন্দ্র ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস, উপজলা ভাইস চেয়ারম্যান ও কৃষকলীগের সভাপতি জাহিদুন্নবী কালু, সহ-সভাপতি নাসিরুল ইসলাম খান, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হোসেন মোল্লা, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান শিকদার ওয়াহিদুজ্জামান ইকু, যুবলীগের সাবেক সভাপতি স.ম রানাউজ্জামান বাদশা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, ত্রিবেনী চেয়ারম্যান সেকেন্দার আলী মোল্লা,  মির্জাপুর চেয়ারম্যান ফিরোজ আহমেদ, দিগনগর চেয়ারম্যান জিল্লুর রহমান তপন, সারুটিয়া চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন, মনোহরপুর চেয়ারম্যান জাহিদুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও বগুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুল, নিত্যানন্দনপুর চেয়ারম্যান মফিজ বিশ্বাস, উমেদপুর চেয়ারম্যান সাব্দার হোসেন মোল্লা, দুধসর চেয়ারম্যান সাহবুদ্দিন সাবু, ফুলহরি চেয়ারম্যান আউলাদ হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব হাসান, উপজেলা স্বেছাসেবক লীগের সভাপতি জুয়েল পারভেজ কর্ণেল, সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান নওরোজ, উপজেলা যুবলীগের সহসভাপতি আসাদুজ্জামান ভুট্টো, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দিনার বিশ্বাসসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইউনিয়ন আ.লীগের সভাপতি-সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host