শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম
Регистрация 1win Войдите В Систему 1win И Откройте Счет В Этой мировой Букмекерской Контор Скачать Мостбет и Андроид Android Скачать Мобильное Приложение Mostbet На Androi কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি ব্রহ্মপুত্রের পানি বিপদসীমার ওপর পিরোজপুরে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবীতে সমাবেশ পত্নীতলায় কৃষি প্রণোদনা বিতরণ পিরোজপুরে অপ চিকিৎসায় ট্রাক চালক পঙ্গু মামলায় ২ আসামী কারাগারে রাজৈরে ইউএনও বরণ ও বিদায় সংবর্ধনা শৈলকুপায় সাংবাদিক আলমগীর অরণ্যের ওপর হামলার প্রতিবাদে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানবন্ধন ঝিনাইদহে বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী হাতে সাংবাদিক লাঞ্ছিত, মোবাইল ও ক্যামেরা কেড়ে নিয়ে ভাংচুর পত্নীতলায় সাঁওতাল বিদ্রোহ দিবস পালিত
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শৈলকুপায় সাংবাদিক আলমগীর অরণ্যের ওপর হামলার প্রতিবাদে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানবন্ধন

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৭:৫৩ অপরাহ্ন

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি: শৈলকুপা উপজেলা শহরের চৌরাস্তা মোড়ে সাংবাদিক ও কয়েকটি সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে এ কর্মসূচি হয়। হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও আইনের আওতায় আনা না হলে কঠোর কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি দেওয়া হয় মানববন্ধনে।

মানববন্ধনে বক্তব্য দেন শৈলকুপা নাগরিক কমিটির সদস্য সচিব ফিরোজ খান নুন, সদস্য আবুল হাশেম, পাবলিক হল ও লাইব্রেরির সাধারণ সম্পাদক স্বপন বাগচি, আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম রাজু, শৈলবালা সাংস্কৃতিক পরিষদের সভাপতি ফারুক আহমেদ, সাংবাদিক শিহাব মল্লিক প্রমুখ।

প্রসঙ্গত, গত ৩০ জুন বিকেলে উপজেলা শহরের কবিরপুর মোড়ে সাংবাদিক আলমগীর অরণ্যের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় হামলাকারীরা দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কুষ্টিয়া মেডিকেল কলেজে স্থানান্তর করেন চিকিৎসক। ওইখানে তার অবস্থার অবনতি হওয়ায় রাতে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়। এদিকে হামলাকারীদের মধ্যে সিজান ও মেহেদী নামের দুজনের পরিচয় শনাক্ত করা গেছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host