মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম
অযোধ্যা পাহাড়ের গল্প – মহীতোষ গায়েন রাজৈরে ইউএনও’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মহেশপুরের হত্যা মামলার ৩ পলাতক আসামী গ্রেপ্তার রাজৈরে কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজের নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত ম্যাজিস্ট্রেট উর্মিরকে সমন জারি চাকুরী স্থায়ীকরনের দাবীতে মোবারকগঞ্জ সুগার মিলের শ্রমিক-কর্মচারীদের মানববন্ধন ঝিনাইদহে ২ দিন ব্যাপী কারাতে প্রশিক্ষণ উদ্বোধন ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ আটক ঝিনাইদহে কাবাডি ও দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ২০১৪ সালে পিরোজপুরে বিএনপি নেতাকে হত্যা চেষ্টা অভিযোগে মামলা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শৈলকুপায় দুই পক্ষের সংঘর্ষে প্রবাসী ব্যবসায়ী নিহত

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩, ৪:৫৯ অপরাহ্ন

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় ভারত প্রবাসী বিল্লাল হোসেন (৪৫) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে।
জানা গেছে, গতকাল (৩ সেপ্টেম্বর) সন্ধায় প্রতিবেশীদের সাথে পূর্ব শত্রুতার জের ধরে বিল্লাল ও তার লোকজন প্রতিবেশী খোকনের বাড়িতে গিয়ে সংঘর্ষে জড়ায়। সেই সময় খোকন, শাকিল, নিজাম ও আলমের বাড়ি ভাঙচুর করা হয়। পরে ফিরে আসার পথে হামলার শিকার হয় বিল্লাল হোসেন।
এরপর বিল্লাল হোসেন অসুস্থ্য হয়ে পড়লে দ্রুত ঝিনাইদহ ইসলামি ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক জাকির হোসেন তাকে দ্রুত ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নেওয়ার পথে ফরিদপুর পৌঁছালে তার মৃত্যু হয়। নিহতের বড় ভাই জানান, গতকাল সকাল ১০টায় তার ছোট ভাই ভারত থেকে বাড়ি আসে। বিকালে খোকন ও শাকিল হুমকি দিলে তাদের বাড়িতে যাওয়ার পথে বিল্লাল ও আমাকে মারধর করেন ১০-১২ জন মিলে। বিল্লাল সেখানেই অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে প্রথমে ঝিনাইদহ হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম বলেন, নিহত বিল্লালের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host