বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনাম
পিরোজপুরে অপ চিকিৎসায় ট্রাক চালক পঙ্গু মামলায় ২ আসামী কারাগারে রাজৈরে ইউএনও বরণ ও বিদায় সংবর্ধনা শৈলকুপায় সাংবাদিক আলমগীর অরণ্যের ওপর হামলার প্রতিবাদে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানবন্ধন ঝিনাইদহে বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী হাতে সাংবাদিক লাঞ্ছিত, মোবাইল ও ক্যামেরা কেড়ে নিয়ে ভাংচুর পত্নীতলায় সাঁওতাল বিদ্রোহ দিবস পালিত শৈলকুপায় সাংবাদিক আলমগীর অরণ্য কে প্রকাশ্যে কুপিয়ে হত্যার চেষ্টা ফাইলনামা- মহীতোষ গায়েন শৈলকুপায় নদে নেই পানি, মাছের চেয়ে জাল বেশি কুড়িগ্রামে আগুনে পুড়ে নগদ অর্থসহ কোটি টাকার মালামাল ভস্মিভূত ফরিদপুরে দু’গ্রুপের সংঘর্ষ পুলিশের গাড়ি ভাংচুর: আহত ৬, নারীসহ আটক-৩
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শিল্পকলা পদক নেওয়া হলো না শিল্পী বাবুল বিশ্বাসের

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : সোমবার, ৩ জুন, ২০২৪, ৭:৪৫ অপরাহ্ন

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপার গুণী শিল্পী বাবুল বিশ্বাস এর  জীবনাবসান। বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের এ গ্রেডের শিল্পী বাবুল বিশ্বাস (৭৫) আর নেই। বুধবার দুপুর ১ টা ৩০ মিনিটে নিজ বাড়ি শৈলকুপার নাদপাড়া গ্রামে তিনি পরলোক গমন করেন। ক্যান্সারে আক্রান্ত হয়ে তিনি গত কয়েকমাস শয্যাশায়ী ছিলেন।
বাবুল বিশ্বাস ১৯৮১ সাল থেকে বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের পল্লীগীতির প্রথম শ্রেণির শিল্পী ছিলেন। শৈলকুপা উপজেলা শিল্পকলা একাডেমির সংগীত প্রশিক্ষক ও সংগীত সম্পাদকের দায়িত্ব পালন করেছেন সুদীর্ঘকাল। তাঁর কাজের স্বীকৃতি হিসেবে ২০২৩ সালের শিল্পকলা একাডেমি পদকের জন্য মনোনীত হন তিনি। প্রতিবছর জেলা শিল্পকলা একাডেমি শিল্পীদের এ সম্মান দিয়ে থাকেন।  আয়োজনের দীর্ঘ সূত্রিতার জন্য তিনি আর পদক গ্রহণ করতে পারলেন না।
শিল্পী বাবুল বিশ্বাস এর  মৃত্যুতে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন গভীর  শোক প্রকাশ করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই কন্যা ও এক পুত্র সন্তান, পূত্রবধুসহ, নাতি, নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host