রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

রাঙ্গামাটির লংগদুতে ২ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর সংবাদ সম্মেলন

তাজ মাহমুদ, লংগদু (রাঙ্গামটি) সংবাদদাতা
Update : শনিবার, ২৫ মে, ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

তাজ মাহমুদ, লংগদু (রাঙ্গামটি) সংবাদদাতা:  শুক্রবার পার্বত্য জেলা রাঙ্গামাটির লংগদু উপজেলায় “উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪” এর ৩য় ধাপের নির্বাচনে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের বিরুদ্ধে  অবস্থানকারীদের সাংগঠনিক ব্যবস্থা ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে ঘোড়া প্রতীকের উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুল বারেক সরকার ও দোয়াত কলম প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী মীর সিরাজুল ইসলাম চৌধুরীর আলাদা আলাদা সংবাদ সম্মেলন।
শুক্রবার দুপুরে উপজেলার মাইনী বাজারে ঘোড়া প্রতীকের অস্থায়ী কার্যালয় ও দোয়াত কলম প্রতীকের অফিসে ৩য় ধাপের আগামী ২৯ মে নির্বাচনকে কেন্দ্র করে গত ১৭ মার্চের পরিবর্তে ২২মার্চ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভার নামে আনারস প্রতীকে নির্বাচনী প্রচার প্রচারণা ও জনসমাবেশ করে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। উক্ত স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষ্যে আয়োজিত সভায় জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের আনারস প্রতীকে প্রার্থী বাবুল দাশ বাবুর পক্ষে ভোট চেয়েছেন মর্মে অভিযোগ করেন এমনকি এক পর্যায়ে সাধারণ মানুষদের হুমকি ও ভীতি প্রদর্শন করেন বলে প্রতিবাদ সংবাদ সম্মেলন করেছেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল বারেক সরকার ও মীর সিরাজুল ইসলাম চৌধুরী এবং তাদের সমর্থকগণ।
তারা বলেন, লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামের বিরুদ্ধে আর্থিক সুবিধা নিয়ে আনারস প্রতীকের পক্ষে প্রশাসনিক কার্যক্রম পরিচালিত করছেন বলেও  অভিযোগ তুলে তাকে অপসারণের দাবি জানান জনাব আব্দুল বারেক সরকার।
একই সাথে উপজেলা পরিষদ নির্বাচন কোনো প্রকার প্রভাব ছাড়া অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসক ও প্রধানমন্ত্রীর সহযোগিতা চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host