বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনাম
পিরোজপুরে অপ চিকিৎসায় ট্রাক চালক পঙ্গু মামলায় ২ আসামী কারাগারে রাজৈরে ইউএনও বরণ ও বিদায় সংবর্ধনা শৈলকুপায় সাংবাদিক আলমগীর অরণ্যের ওপর হামলার প্রতিবাদে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানবন্ধন ঝিনাইদহে বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী হাতে সাংবাদিক লাঞ্ছিত, মোবাইল ও ক্যামেরা কেড়ে নিয়ে ভাংচুর পত্নীতলায় সাঁওতাল বিদ্রোহ দিবস পালিত শৈলকুপায় সাংবাদিক আলমগীর অরণ্য কে প্রকাশ্যে কুপিয়ে হত্যার চেষ্টা ফাইলনামা- মহীতোষ গায়েন শৈলকুপায় নদে নেই পানি, মাছের চেয়ে জাল বেশি কুড়িগ্রামে আগুনে পুড়ে নগদ অর্থসহ কোটি টাকার মালামাল ভস্মিভূত ফরিদপুরে দু’গ্রুপের সংঘর্ষ পুলিশের গাড়ি ভাংচুর: আহত ৬, নারীসহ আটক-৩
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মাদারীপুরে শ্বশুরবাড়ি থেকে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

সুজন হোসেন রিফাত, মাদারীপুর প্রতিনিধি
Update : রবিবার, ৩০ জুন, ২০২৪, ৭:৩৫ পূর্বাহ্ন

সুজন হোসেন রিফাত মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের ডাসারে শ্বশুরবাড়ি থেকে শারমিন আক্তার (৩৫) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত শারমিন ডাসার উপজেলার ডাসার ইউনিয়নের কাঁঠালতলা বাজার সংলগ্ন সাইফুল ঘরামীর স্ত্রী এবং একই উপজেলার পশ্চিম মাইজপাড়া গ্রামের মৃত বোরহান মৃধার মেয়ে।  নিহত ওই গৃহবধুর এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
শুক্রবার দিবাগত  রাতে তার লাশ উদ্ধার করা হয়। পরে শনিবার দুপুরে ময়না তদন্তের জন্য মরদেহ পাঠানো হয় জেলা সদর হাসপাতালের মর্গে। তবে কি কারনে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শারমিন আক্তারের মরদেহ শ্বশুরবাড়িতে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করেন স্থানীয় লোকজন। পরে কালকিনি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে খবর পেয়ে রাতেই ডাসার থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ বিষয়ে নিহতের স্বামী সাইফুল ঘরামী কোন মন্তব্য করতে রাজি হননি।
মাদারীপুরের কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মুমসাদি ইসলাম ইভা জানান, শারমিন নামে এক গৃহবধুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি গলায় রশি দিয়ে আত্নহত্যা করেছেন।
মাদারীপুরের ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শফিকুল ইসলাম বলেন, গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host