শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
মাদারীপুরে আইনজীবী হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ঢাকায় মেট্রো বন্ধ যারা এখনও যোগ দেননি, তাদের আর সুযোগ নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ ব্রিগেডিয়ার জেনারেল ( অবসরপ্রাপ্ত) শামীম কামাল পিপলুর আগমন উপলক্ষে প্রস্তুতি মূলক আলোচনা সভা পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন কয়রায় দুর্নীতি বিরোধী মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের বিক্ষোভ মিছিল মানববন্ধন ও সমাবেশ ঝিনাইদহে পুলিশের এক এসআইসহ ৩ জনকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক করেছে র‌্যাব বাংলাদেশ প্রেসক্লাব আদিতমারী উপজেলা শাখা ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মাগুরায় দ্বিতীয় স্ত্রীর ছুরিকাঘাতে স্বামীর মৃত্য

অলোক রায়, স্টাফ রিপোর্টার
Update : রবিবার, ২৩ জুলাই, ২০২৩, ৭:১৬ অপরাহ্ন

অলোক রায় স্টাফ রিপোর্টার: মাগুরায় পারিবারিক দ্বন্দ্বের জের  ধরে দ্বিতীয় স্ত্রীর ছুরিকাঘাতে লাভলু দাস (২৮) নামের এক ব্যক্তির মৃত্যুর ঘটেছে। ঘটনার পর মৃতের স্ত্রী স্মৃতি দাসকে আটক করেছে পুলিশ।  শহরের  নিজনান্দয়ালী গ্রামের তপন দাসের পুত্র লাভলু দাস। সে পৌরসভার সাজিয়ার ঢালে নরসুন্দরের কাজ করে জীবিকা নির্বাহ করত।
জানাযায় লাভলু দাস  ঝিনাইদহের হরিনাকুন্ডর সাচিলাপুর গ্রামের লক্ষ্মী দাস তার প্রথম স্ত্রী।
 সেখানে তার দুটি ছেলে- মেয়ে  রয়েছে ।  কিছুদিন পূর্বে প্রথম স্ত্রীর অজান্তে দ্বিতীয় বিবাহ করেন তার মেসোতো বন বোন স্মৃতি দাসকে।
বিবাহের পর থেকে তারা মাগুরা সাহাপাড়ায় বসবাস করে আসছিলেন। এ বিবাহে পরিবারের সম্মতি না থাকায়  উভয়ের মধ্যে  দ্বন্দ্বের সৃষ্টি হয় । সংসারে প্রায়ই ঝগড়া লেগেই থাকত। রবিবার সকালে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এবং আক্রমণ হত।
এ সময় তার স্ত্রী স্মৃতি দাস ফুলকাটা চাকু দিয়ে তার বুকে আঘাত করলে লাভলু দাশ গুরুতর আহত হন। এ ঘটনার পর প্রতিবেশীরা তাকে উদ্ধার করে মাগুরা-২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষণা করেন।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল)  দেবাশীষ কর্মকার  জানিয়েছেন,তারা উভয়ের উপর হামলা চালিয়েছে বলে প্রাথমিক তথ্যে  জানা গেছে।  লাভলু দাস মারা গেলেও স্মৃতি দাসও  কমবেশি আহত হয়েছে। মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসারত অবস্থায় স্মৃতি দাসকে পুলিশ আটক রেখেছেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host