মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

বিএনপি যৌক্তিক সময়েই নির্বাচন চায়

এন এস বি ডেস্ক :
Update : সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ৬:৪৭ অপরাহ্ন

এন এস বি ডেস্ক: সোমবার (২৬ আগস্ট) গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে মহাসচিব মির্জা ফখরুলের সঙ্গে ব্রিটিশ হাইকমিশনার ক্যাথরিন কুক সাক্ষাৎ করতে এলে এমনটা জানানো হয়। সাক্ষাৎ শেষে দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানান। তিনি বলেন, বাংলাদেশে কবে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে ও রাজনৈতিক দলগুলোর ভূমিকা কী হবে তা জানতে চেয়েছেন ব্রিটিশ হাইকমিশনার ক্যাথরিন কুক। জবাবে দলের পক্ষ থেকে জানানো হয়, যৌক্তিক সময়েই নির্বাচন চায় বিএনপি। এ সময় যুক্তরাজ্য শিগগিরই একটি সুষ্ঠু নির্বাচন দেখতে চায় বলে জানান ক্যাথরিন। বৈঠকে জাতিসংঘের তদন্ত রিপোর্টের ওপর ভিত্তি করে ছাত্র আন্দোলনে গণহত্যার বিচার কাজ পরিচালিত হবে বলে আশাবাদ জানানো হয়। বৈঠকে বিগত সরকারের পাচার করা টাকা দেশে ফেরত আনতে সহযোগিতারও আশ্বাস দেন ব্রিটিশ হাইকমিশনার।

এরআগে, বিকেল ৪টায় গুলশানের বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে আসেন ব্রিটিশ হাইকমিশনার। এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান ছাড়াও শামা ওবায়েদ ও তাবিথ আউয়াল উপস্থিত ছিলেন। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host