মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ফরিদপুরে বিএনপি’র নেত্রী শামা ওবায়েদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর
Update : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ৭:০০ অপরাহ্ন

সনত চক্র বর্ত্তী ফরিদপুর : ফরিদপুরের নগরকান্দায় বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (পদ স্থগিত) শামা ওবায়েদসহ অন্যান্যদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নগরকান্দা উপজেলা বিএনপি’র আয়োজনে (২৭ আগস্ট, মঙ্গলবার)  সকাল ১০ টায়, নগরকান্দা উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল,  সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, সহ-সভাপতি আলিমুজ্জামান সেলু,যুগ্ম -সাধারণ সম্পাদক জাজরিস মাতুব্বর, উপজেলা বিএনপি নেতা আলমগীর হোসেন বকুল, সৈয়দ শাহিনুজ্জামান শাহিন, পৌর যুবদলের আহবায়ক হেলাল উদ্দিন হেলাল, পৌর যুবদলের সাবেক সভাপতি তৈমুর রহমান মাসুদ, ডাংগী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ রহিজউদ্দিন চোকদার, চরযোশরদী ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল হক ফরিক প্রমূখ।
এসময় বক্তারা বলেন শামা ওবায়েদকে আওয়ামীপন্থী কিছু লোকজন মিথ্যা মামলায় ফাঁসিয়েছেন। তৎকালীন সময়ে তিনি ঢাকা একটি দলীয় মিটিং এ উপস্থিত ছিলেন। এ মামলায় ৬০ লক্ষ লোকের হৃদয়ে আঘাত করেছেন। অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহার দাবী জানিয়েছে তারা।
 উল্লেখ্য, গত ২১ শে আগস্ট, বুধবার সকালে কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক (পদ স্থগিত) শহিদুল ইসলাম বাবুলের  পক্ষ থেকে নগরকান্দা বাজারে একটি পথসভা হওয়ার কথা ছিল সেই পথসভাকে কেন্দ্র করে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (পদ স্থগিত)  শামা ওবায়েদ ও  কৃষক দলের সাধারণ সম্পাদক (পদ স্থগিত)  শহিদুল ইসলাম বাবুলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে কবির ভূঁইয়া নামে একজন নিহত হয়। নিহত কবির  ভূঁইয়ার স্ত্রী মনজিলা বেগম বাদী হয়ে ২৩  আগস্ট, শুক্রবার রাতে বিএনপি নেত্রী শামা ওবায়েদসহ ৩৬ জন ও আরো অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামি করে নগরকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host