মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ফরিদপুরে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১২

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর
Update : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৬:৫৬ পূর্বাহ্ন

সনত চক্র বর্ত্তী ফরিদপুর : ফরিদপুরের নগরকান্দায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছেন। রোববার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার ফুলসুতি ইউনিয়নের শলিথা গ্রামে এ ঘটনা ঘটে।ভুক্তভোগী ও এলাকাবাসী সূত্র জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য (মেম্বার) রবিউল ইসলামের নেতৃত্বে শলিথা গ্রামের এনায়েত হোসেনের বসতবাড়িসহ প্রতিপক্ষের বেশ কয়েকটি বাড়ি ঘরে হামলা চালানো হয়। পরে শুরু হয় দুই গ্রুপের তুমুল সংঘর্ষ। এতে দুই পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন।হামলার শিকার এনায়েত হোসেনের স্ত্রী ওহিদা আক্তার জানান, রবিউল মেম্বারের নেতৃত্বে তার দলবল আমাদের বসতবাড়িতে হামলা চালায়। এ সময় তারা আমাদের ঘরে থাকা স্বর্ণালংকার, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। বাধা দিতে গেলে তারা আমাদের মারধর করে।
এ ব্যাপারে সাবেক ইউপি সদস্য (মেম্বার) রবিউল ইসলাম হামলার ঘটনা অস্বীকার করে বলেন, আমাদের কোনো লোক তাদের বাড়িতে হামলা চালায়নি। তারাই আমাদের দলের লোকজনের ওপর আগে হামলা চালিয়েছে। আমাদের অনেকে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।এ বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন সবকিছু স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ দেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host